• সমগ্র বাংলা

কবিরাজি চিকিৎসা নিতে গিয়ে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

  • সমগ্র বাংলা
  • ২০ মে, ২০২২ ১৮:০৬:৫১

ছবিঃ সিএনআই

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের আনোয়ারায় এক মহিলা কবিরাজি চিকিৎসা নিতে গিয়ে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার প্রধান অভিযুক্ত আসামি আব্দুর রহিম (৪০)। তিনি একই উপজেলার বটতলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হলদিয়া পাড়া গ্রামের মৃত আবুল হোসেন চৌকিদারের বাড়ির মৃত আব্দুর রহমানের পুত্র।

বৃহস্পতিবার (১৯ মে) রাত আড়াইটার দিকে উপজেলার বটতলী ইউনিয়নের হলিদিয়ার পাড়া এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে ভিকটিম ও সাথে থাকা তার এক নারী স্বজনকে নিয়ে অভিযুক্ত আবদুর রহিমকে সাথে নিয়ে কবিরাজি চিকিৎসার জন্য বটতলী ইউনিয়নের তুলাতলী এলাকার উত্তম কবিরাজের কাছে যায়,পরে সেখান থেকে কৌশলে পাশের একটি সেচ পাম্পের ঘরে নিয়ে অভিযুক্ত আব্দুর রহিম ও ওতপেতে থাকা আরো ৫ সহযোগী মিলে  দলবদ্ধ হয়ে নারীকে ধর্ষণ করে। পরে ওই নারী আনোয়ারায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ আবদুর রহিমকে গ্রেফতার করে।

ভুক্তভোগী ওই নারী লক্ষীপুর জেলার কমল নগর থানার বাসিন্দা। তিনি বায়েজিদ নগরীর শেরশাহ এলাকায় বাসাভাড়া থাকতেন।

এ বিষয়ে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, ধর্ষনের অভিযোগ পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo