• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় শিশুসহ ১ বৃদ্ধা নিহত

  • সমগ্র বাংলা
  • ১৯ মে, ২০২২ ১৭:০৯:৪৩

প্রতীকী ছবি

মো. ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় হাসান আলী (২) নামের এক শিশু ও মাবিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ মে) ভোলাহাটের বীরেশ্বরপুর আনসার ক্লাবের সামনে ও গোমস্তাপুরের রাধানগর ইউনিয়নের নগরপাড়া এলাকায় এ দূর্ঘটনা দুটি ঘটে।

নিহত শিশু হাসান আলী গোহালবাড়ি ইউনিয়নের বীরেশ্বরপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। আর মাবিয়া বেগম উপজেলার রাধানগর ইউনিয়নের নগর পাড়া এলাকার আব্দুর রাকিবের স্ত্রী।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মাহবুব আলম ঢাকা মেইলকে জানান, শিশু হাসান আলী রাস্তা পারাপারে সময় একটি দ্রুতগামী ট্রলি তাকে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবার। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস ঢাকা মেইলকে জানান, সকালে রাস্তা পারাপারে সময় ধান বোঝাই ট্রাক্টর ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যায় বৃদ্ধা মাবিয়া বেগম। আইননুগ ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করবে বলে জানান পুলিশর এ দুই কর্মকর্তা।

মন্তব্য ( ০)





  • company_logo