• জাতীয়

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ আনোয়ারের মৃত্যু

  • জাতীয়
  • ১৯ মে, ২০২২ ১৫:৫২:৫০

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার এক নম্বর ইউনিয়নে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ আনোয়ার হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।বৃহস্পতিবার (১৯ মে) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

তার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, গত ১০ মে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে দগ্ধ হয়ে একই পরিবারের চারজন আমাদের এখানে এসেছিল। এদের মধ্যে আজ সকালে আনোয়ার হোসেন নামে একজন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার শরীরের ২৪ শতাংশ দগ্ধ হয়েছিল।

ওই ঘটনায় রোজিনার শরীরের ১৪ শতাংশ ও রোহানের শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়। তারা চিকিৎসাধীন আছেন। রোমান নামে আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তখনই ছেড়ে দেওয়া হয়েছিল। রোজিনা আনোয়ারের স্ত্রী, বাকি দুই জন তার সন্তান।

সেদিন ঘটনার পর উদ্ধার করে নিয়ে আসা বাসার মালিক কাওছার আহমেদ বলেন, দগ্ধ আনোয়ার হোসেন আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুর আগে আনোয়ার হোসেন আমাকে জানিয়েছিল একটি সিগারেট ধরাতেই মুহূর্তেই শরীরে আগুন লেগে যায়।

মন্তব্য ( ০)





  • company_logo