• বিনোদন

ক্ষমা চাইলেন অভিনেত্রী ভারতী সিং

  • বিনোদন
  • ১৭ মে, ২০২২ ১৭:১০:৪৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেত্রী ভারতী সিং। শিখ ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন তিনি। একটি পুরোনো ভিডিও ভাইরাল হওয়ার পর সমালোচনার মুখে পড়েছেন তিনি।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, ভারতী গোঁফ ও দাড়ি নিয়ে মজা করেছেন। আর তা দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন শিখ সম্প্রদায়ের প্রতি অসম্মান করছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম দি ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘ভারতী কা শো’য়ে ওই ভিডিওতে কমেডিয়ানকে জেসমিন ভাসিনের সঙ্গে রসিকতা করতে দেখা যায় ভারতীকে।

তিনি বলেন, ‘দাড়ি-গোঁফ চাই না কেন তোমার, জানো দাড়ি-গোঁফের কত সুবিধা। দুধ খাওয়ার সময় মুখে দাড়ি ঢুকিয়ে দিলে দেখ কেমন সেমাইয়ের মতো স্বাদ লাগে। আমার অনেক বন্ধু লম্বা লম্বা দাড়িওয়ালা পুরুষদের বিয়ে করেছে। সারা দিন দাঁড়ি থেকে উকুন বাছতেই সময় কাটিয়ে দেয়।’

শোয়ের সেই অংশের ভিডিও ভাইরাল হতেই বিতর্কের মুখে পড়েন ভারতী। এরপরই এ নিয়ে ক্ষমা চেয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

এতে ভারতী বলেন, ‘গত এক-দুই দিন ধরে একটি ভিডিও ভাইরাল হচ্ছে। লোকজন আমাকে মেসেজ পাঠিয়েছেন যে, আমি দাড়ি-গোঁফ নিয়ে মজা করেছি। অনুগ্রহ করে ভিডিওটি দেখুন, আমি এতে কোনো ধর্ম বা কোনো বর্ণ উল্লেখ করিনি বা এই ধর্মের লোকেরা দাড়ি রাখে এবং এই ধরনের সমস্যার সম্মুখীন হয়।’

তিনি আরও বলেন, ‘আপনি সেই ভিডিওটি দেখতে পারেন, আমি কখনই বলিনি যে পাঞ্জাবি লোকেরা দাড়ি রাখে। আমি আমার বন্ধুর সঙ্গে কমেডি করছিলাম। আজকাল অনেকেই দাড়ি-গোঁফ রাখেন, তবে আমার মন্তব্যে যদি কোনো ধর্ম বা বর্ণের মানুষ আঘাত পেয়ে থাকেন, আমি তাদের কাছে হাত জোড় করে ক্ষমাপ্রার্থী। আমি নিজে একজন পাঞ্জাবি, অমৃতসরে জন্মেছি, আমি সর্বদা পাঞ্জাবের সম্মান বজায় রাখব এবং একজন পাঞ্জাবি হিসেবে আমি গর্বিত।’

সেই সঙ্গে ভিডিওটির ক্যাপশনে ভারতী লিখেছেন, ‘আমি কমেডি করি মানুষকে হাসানোর জন্য, কাউকে কষ্ট দেয়ার জন্য নয়। আমার কথায় কেউ যদি আঘাত পান, তাহলে ক্ষমাপ্রার্থী। নিজের বোন মনে করে ক্ষমা করে দেবেন।

মন্তব্য ( ০)





  • company_logo