• জাতীয়

রাজধানীতে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

  • জাতীয়
  • ১৭ মে, ২০২২ ১৫:৫৮:২৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর রমনা ও শাহজাহানপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা ও মতিঝিল বিভাগ। এসময় তাদের কাছ থেকে দুই হাজার ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। 

মঙ্গলবার (১৭ মে) ডিবি মতিঝিল ও রমনা বিভাগের অভিযান সংশ্লিষ্ট কর্মকর্তা এসব তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (১৬ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন মো. ওহিদুল ইসলাম,  মজনু ও মো.বাবু।

এ বিষয়ে ডিবি রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার নাজিয়া ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বড় মগবাজার ভর্তা ভাত রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেরে পালানোর চেষ্টাকালে ৭০০  পিস ইয়াবাসহ ওহিদুল ও মজনুকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানান, তারা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন।

গ্রেপ্তারদের বিরুদ্ধে রমনা মডেল থানায় দায়ের করা মামলায় রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এদিকে রাজধানীর শাহজাহানপুর থানা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ বাবু নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিবি মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আফসার উদ্দিন খাঁন বলেন, জানা যায়, ইয়াবা বিক্রির উদ্দেশে এক মাদক কারবারি শাহজাহানপুর থানার দি বারাকাহ জেনারেল হাসপাতালের সামনে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে এক হাজার ৯০০ পিস ইয়াবাসহ বাবুকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু জানায়, তিনি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন।

বাবুর বিরুদ্ধে শাহজাহানপুর থানায় রুজু করা মামলায় রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও এই কর্মকর্তা জানান।

মন্তব্য ( ০)





  • company_logo