• খেলাধুলা

জাতীয় স্কুল ফুটবল লিগে গোপালপুর সূতি ভি.এম স্কুল বিভাগীয় আঞ্চলিক চ্যাম্পিয়ন

  • খেলাধুলা
  • ১৭ মে, ২০২২ ০১:১৮:১৮

ছবিঃ সিএনআই

মো. নুর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ জাতীয় স্কুল ফুটবল লিগে গোপালপুর সূতি ভি.এম স্কুল  বিভাগীয় আঞ্চলিক চ্যাম্পিয়ন হয়েছে।

শেরপুর জেলার ফসিহ উল উলুম দাখিল মাদ্রাসাকে ০/১ গোলে হারিয়ে টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সুতী ভি.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। 

সোমবার (১৬ মে) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের স্কুল কমিটির আয়োজনে বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

ফাইনাল খেলার শুরু থেকে টাঙ্গাইল জেলার সুতী ভি.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ফুটবলাররা ছন্দময় ফুটবল খেলে একক প্রাধ্যান্য বিস্তার করে খেলেও দক্ষ স্টাইকারের অভাবে গোল বঞ্চিত হয়। পাল্টা আক্রমনে শেরপুর জেলার ফসিহ উল উলুম দাখিল মাদ্রাসা তেমন জোরালো আক্রমন করতে না খেলা গোলশুন্য ড্রয়ের দিকে বাধিত হতে থাকে। তবে খেলার ৮৩ মিনিটের সময় সুতী ভি. এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মধ্যমাঠের ফুটবলার স্বাধীন ডিবক্সের বাইরে থেকে শেরপুর মাদ্রাসার বার লক্ষ্য দুরপাল্লার শটে গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। এরপর খেলায় কোন গোল না হলে টাঙ্গাইলের সুতী ভি.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। 

খেলা শেষে টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীপ লুনা, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল, বাফুফে সদস্য নাসির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন, টাঙ্গাইলের সাবেক জাতীয় ফুটবলার গোবিন্দ চন্দ্র সরকার, সুতী ভি.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ফুটবল টিমের কোচ গোলাম রায়হান বাপন, ও বীর মুক্তিযোদ্ধা তোরাব আলী শিকদার, আল মাসুদ সহ অন্যান্য ব্যক্তিবর্গ। 

এসময় সেরা ফুটবলার হয়েছেন রাজু। স্বাগতিক টাঙ্গাইল, শেরপুর, গাজীপুর, মানিকগঞ্জ, ঢাকা ও নারায়নগঞ্জ জেলার একটি করে বিদ্যালয় ২টি গ্রুপে বিভক্ত হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

মন্তব্য ( ০)





  • company_logo