• সমগ্র বাংলা

দুই প্রেমিকাকে বিয়ে করা রনির সংসার টিকলো মাত্র ২২ দিন!

  • সমগ্র বাংলা
  • ১৫ মে, ২০২২ ১১:১১:০৩

ছবিঃ সিএনআই

আল মাসুদ,পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় একসাথে দুই প্রেমিকাকে বিয়ে করা রোহিনী চন্দ্র বর্মণ রনি (২৫) এক ঘর ভেঙ্গেছে। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দুইজনকে এক সঙ্গে নিয়ে সংসার সাজাতে ব্যর্থ হলেন রনি। বিয়ের মাত্র ২২ দিনের মাথায় দ্বিতীয় স্ত্রী মমতা রানীর (১৮) সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার (১২ মে) উভয় পরিবারের সম্মতিক্রমে এ্যাফিডেফিট মূলে এই বিচ্ছেদ হয়। শনিবার (১৪ মে) সন্ধ্যায় মমতা রানীর ভাই পলাশ চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত বুধবার (২০ এপ্রিল) রাতে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষিদ্বর এলাকায় জামিনী চন্দ্র বর্মনের ছেলে রোহিনী চন্দ্র বর্মন রনি তার বাড়িতে ইতি রানী (২০) ও মমতা রানীকে (১৮) পাশাপাশি বসিয়ে ঘটা করে পারিবারিকভাবে বিয়ের আয়োজন করে। বিয়ে শেষে এক সঙ্গে ২ প্রেমিকাকে ঘরে তুলেন রনি। এদিকে বিয়ের মাত্র ২০ দিনের মাথায় বিচ্ছেদ কেন এর কারণ তেমনভাবে জানা যায়নি। মুখ খুলেননি মমতা রানীও। এদিকে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন মমতা রানীর ভাই পলাশ রায়৷ 

এদিকে রনির বাবা জামিনী চন্দ্র বলেন, মমতা সেচ্ছায় আমার ছেলেকে তালাক দিয়েছে। এতে আমরা অমত করিনি। 

জানা যায়, বলরামপুর ইউনিয়নের গাঠিয়া পাড়া এলাকায়র গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর (২০) সাথে রোহিনীর প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের ছিল৷ তারা একপর্যায়ে গোপনে মন্দিরে গিয়ে বিয়েও করেন। এর মধ্যে রনি নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন লক্ষীদ্বার গ্রামের টোনো কিশোরের মেয়ে মমতা রানীর (১৮)।

এক পর্যায়ে মমতা রানীর সঙ্গে রনি গত ১২ এপ্রিল রাতে দেখা করতে গিয়ে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। আটকে রাখেন রনিকে। পরে ১৩ এপ্রিল বিয়ের ব্যবস্থা করেন তাদের। ওদিকে রনির বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন ইতি রানী। পরে বুধবার (২০ এপ্রিল) রাতে রোহিনীর বাড়িতে পূণরায় আনুষ্ঠানিকভাবে দুই বিয়ে একসঙ্গে সম্পন্ন হয়।

মন্তব্য ( ০)





  • company_logo