• বিনোদন

সুহানা খান, খুশি ও অগস্ত্যার সিনেমার পোস্টার ও টিজার প্রকাশ

  • বিনোদন
  • ১৪ মে, ২০২২ ১৭:১৪:০৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউডে তারকাদের ছেলে মেয়েদের অভিষেক নতুন নয়। এবার জাভেদ আখতারের কন্যা জোয়া আখতারের বানানো ছবির মাধ্যমে পর্দায় সেই তালিকায় যুক্ত হলেন শাহরুখ কন্যা সুহানা খান, শ্রীদেবীর কন্যা খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্যা নন্দার।

সম্প্রতি ফাঁস হয়েছিল এই সিনেমার শুটিং সেটের ছবি। আর এবার প্রকাশ্যে এলো ছবিটির টিজার এবং প্রথম পোস্টার।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, ‘আর্চি কমিকস’-এর বলিউড রিমেক বানাচ্ছেন জোয়া। নেটফ্লিক্সের এই ছবিতে কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তার বন্ধুদের হলিউড টিন ড্রামাকে ভারতীয় সংস্করণে দেখা যাবে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুহানা খান, খুশি কাপুর ও অগস্ত্যা নন্দা। জোয়া আখতারের পরিচালনায়, নেটফ্লিক্সের মিউজিক্যাল ড্রামা ঘরানার ছবি ‘দ্য আর্চিস’ ১৯৬০-এর প্রেক্ষাপটে তৈরি।

আজ শনিবার মুক্তি পেয়েছে ‘দ্য আর্চিস’ ছবির টিজার। এ ছাড়া নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিশিয়াল পেজে ছবির পোস্টারের প্রথম ঝলক শেয়ার করা হয়। পরিচালক জোয়া আখতার, শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্যা নন্দা এবং আরও অনেকেই টিজার ও পোস্টারের প্রথম ঝলক শেয়ার করেছেন।

অগস্ত্যাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্র আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায়, আর খুশি ও সুহানাকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। মিউজিক্যাল ড্রামা ঘরানার এই ছবিতে থাকছে টিনএজ রোমান্সের চিত্রায়ণ।

‘দ্য আর্চিস’-এর ঘোষণা হয়েছিল গত বছরই। পরিচালনার পাশাপাশি ছবির সহপ্রযোজকের আসনেও রয়েছেন জোয়া। ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয়, দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটনের মতো কমিকসের অন্য জনপ্রিয় চরিত্রদেরও। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তির কথা রয়েছে ছবিটির।

মন্তব্য ( ০)





  • company_logo