• খেলাধুলা

বিসিবির কাছে অভিযোগ করে এবার ৫ নারী ক্রিকেটারের চিঠি

  • খেলাধুলা
  • ১১ মে, ২০২২ ১৬:৪২:৫৬

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ মেয়েদের ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরের পারিশ্রমিক এখনো বুঝে না পাওয়ার অভিযোগ এনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) চিঠি দিয়েছেন শেখ রাসেল ক্রীড়াচক্রের পাঁচ ক্রিকেটার। আগামী ২০ মে থেকে মেয়েদের ঘরোয়া লিগ শুরু হতে যাচ্ছে। এবারের টুর্নামেন্ট শুরুর আগে শেখ রাসেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শায়লা শারমিনসহ আরও চার ক্রিকেটার।

২০১৯ সালে সর্বশেষ মেয়েদের ঢাকা লিগ মাঠে গড়ায়। মাঝে করোনার কারণে দুই বছর মেয়েদের ক্রিকেট লিগ বন্ধ ছিল। আগামী ২০ তারিখ থেকে আবার মাঠে ফিরবে মেয়েদের এই টুর্নামেন্ট। তার আগে চলছে দলবদল প্রক্রিয়া।

কিন্তু এর মধ্যে গত আসরের পাওনা বুঝে না পাওয়ার অভিযোগ এনেছেন ৫ ক্রিকেটার। বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বরাবর লেখা চিঠিতে এবারের ঢাকা লিগ শুরুর আগেই পারিশ্রমিকের বিষয়টির সুরাহা চেয়েছেন তাহিন তাহেরা, তাজিয়া আক্তার, ইতি মন্ডল, রুপা রায় আর শায়লা। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি নারী বিভাগের ম্যানেজার তৌহিদ মাহমুদ।

পারিশ্রমিক বকেয়ার বিষয়টি শেখ রাসেলের ম্যানেজার জাকির আবদুল্লাহও স্বীকার করেছেন। আগামী এক সপ্তাহ থেকে দশ দিনের মধ্যেই পারিশ্রমিক পরিশোধের প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। 

মন্তব্য ( ০)





  • company_logo