• খেলাধুলা

আবারও আইসোলেশনে মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস, একজনের করোনা শনাক্ত

  • খেলাধুলা
  • ০৮ মে, ২০২২ ১৪:০৬:৪২

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ দিল্লি ক্যাপিটালসকে জেঁকে ধরেছে করোনাভাইরাস। ছয়জন খেলোয়াড় এবং স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় গত এপ্রিলে আইসোলেশনে যেতে হয়েছিল পুরো দলকে। এবার এক নেট বোলারের করোনা শনাক্ত হওয়ায় আবারও আইসোলেশনে যেতে হচ্ছে দলটিকে। বিসিসিআই এবং দিল্লি ক্যাপিটালসের বিভিন্ন সূত্র তথ্যটি ক্রিকবাজকে নিশ্চিত করেছে।

আজ (রোববার) সন্ধ্যায় চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে মাঠে নামার কথা দিল্লির। রোববার সকালে দিল্লির পুরো দলের আবারও করোনা পরীক্ষা করা হয়েছে। এখন খেলোয়াড়, স্টাফসহ দলের সাথে থাকা সবাই হোটেলে নিজেদের কক্ষে অবস্থান করছেন।

এপ্রিলে দিল্লির অলরাউন্ডার মিচেল মার্শ ও উইকেটরক্ষক টিম সেইফার্ট সহ মোট ৬ জন করোনায় আক্রান্ত হয়। তখন রাজস্থান রয়্যালস ও পাঞ্জাব কিংসের বিপক্ষে দিল্লির ম্যাচগুলো পুনে থেকে মুম্বাইয়ের স্থানান্তর করা হয়।

বিসিসিআই এই বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তবে ফ্রাঞ্চাইজিগুলো আজকের ম্যাচ সূচিতে কোন পরিবর্তনের সম্ভাবনা দেখছে না। ক্রিকবাজকে চেন্নাই ফ্রাঞ্চাইজির একটি সূত্র জানিয়েছে, ‘এখনো যেহেতু ম্যাচ বাতিলের ঘোষণা আসেনি, তাই আজকের ম্যাচটি যথাসময়ে হওয়ার সম্ভাবনাই বেশি।’

মন্তব্য ( ০)





  • company_logo