• প্রশাসন

বগুড়ায় এতিম শিশু ও প্রবীণদের ইফতার করালেন এসপি সুদীপ

  • প্রশাসন
  • ২৭ এপ্রিল, ২০২২ ০১:৩৬:৫৮

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়,বগুড়াঃ পবিত্র মাহে রমজানে বগুড়ায় মঙ্গলবার বিকেলে শহরের টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্সের এতিম ও প্রতিবন্ধী শিশু এবং প্রবীণ নিবাসের সকল বয়স্ক ব্যক্তিবর্গ সহ প্রায় ৪ শতাধিক মানুষের কাছে নিজে গিয়ে পরম মমতায় এক বেলার ইফতার পৌঁছে দিয়েছেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তীর্ বিপিএম।
অনুষ্ঠানে এসপি সুদীপ সাধারণের কাতারে থেকে সকলের ভাল-মন্দ খোঁজ খবর নেন এবং রোজাদার সকলের হাতে বগুড়া জেলা পুলিশের পক্ষে তুলে দেন এক বেলার ইফতার। এসময় তিনি বলেন, নিজেদের সক্ষমতা অনুযায়ী সুবিধাবঞ্চিত মানুষ কিংবা যাদের প্রয়োজন তাদের পাশে দাঁড়াতে পারাটা পরম প্রশান্তির।

আগে পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের মাঝে যে নেতিবাচক ধারণা ছিল তা আজ দেশব্যাপী আমূল ইতিবাচক পরিবর্তন হয়েছে। জনবান্ধব কর্মকান্ডের মাধ্যমে জনগণের বন্ধু হয়ে পুলিশ পরিবারের সদস্যরা দেশব্যাপী কাজ করে যাচ্ছে। শুধু তাই নয় মাহে রমজানে তীব্র গরমের মাঝেও জনগণের যানমালের নিরাপত্তা বিধানে পুলিশ সদস্যরা সড়কে ঘন্টার পর ঘন্টা দায়িত্ব পালন করে থাকে যেখানে অনেক সময় তারা ইফতার করারও সময় পায়না। পুলিশ সদস্যদের নিরবে এমন দায়িত্ব পালন করার বিষয়ে তারা সর্বদাই গর্বিত। এসপি সুদীপ আরো বলেন, পুলিশের পবিত্র পোষাক গায়ে পরিধান করার পর থেকেই তারা দেশ ও মানুষের কল্যাণে সর্বদা নিয়োজিত হওয়ার শপথ নিয়েছেন। মানুষের পাশে থেকে সকলের সম্মিলিত প্রচেষ্টায় তিনি নিরাপদ ও সুন্দর বগুড়া গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন। শুধু তাই নয় যেকোন জরুরী পরিস্থিতিতে তিনি সকলকে পুলিশের সহযোগিতা নেয়ার আহ্বান জানান আর সেক্ষেত্রে তিনি জাতীয় জরুরী হটলাইন নম্বর ৯৯৯ এ কল দেওয়ার কথা বলেন।

বগুড়া জেলা পুলিশ ও পুলিশ সুপার সুদীপ চক্রবত্তীর্র এমন মানবিক কার্যক্রমে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আব্দুর রশিদ (ক্রাইম অ্যান্ড অপস্), মোতাহার হোসেন (ডিএসবি), শরাফত ইসলাম (সদর সার্কেল), টিএমএসএস এর উপদেষ্টা আয়েশা বেগম, সংস্থার উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খান, উপ-নির্বাহী পরিচালক-২ মতিউর রহমান, বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) শাহিনুজ্জামান শাহীন, ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা, টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানা,  আব্দুর রউফ, টিএমএসএস আলিম মাদ্রাসার সুপার মাসুদুর রহমান, টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সাঈদ যুবায়ের পিনু প্রমুখ। ইফতারের পূর্বে বগুড়া জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া করেন টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্সের সভাপতি আব্দুর রহমান পীর সাহেব।

মন্তব্য ( ০)





  • company_logo