• উদ্যোক্তা খবর

চাটমোহরে যুব সমাজের উদ্যোগে মাসব্যাপী পথচারীদের ফ্রি ইফতার বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ২৫ এপ্রিল, ২০২২ ১৭:২২:৩৩

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে এই প্রথম পবিত্র রমজান উপলক্ষে পথচারী রোজাদারদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ শুরু করেছেন। দ্যা রিয়েল জীম, অর্নব ফুড ইমপোরিয়াম ও যুব সমাজের উদ্যোগে মাস ব্যাপী ইফতার বিতরণের আয়োজন করেছেন। চাটমোহর পৌর সদরের শাহী মসজিদ ও স্টার মোড় দুটি ভ্যানুতে রোজাদারদের মাঝে ইফতারি বিতরণ করা হচ্ছে।

৩ এপ্রিল প্রথম রমজানে পৌর সদরের শাহী মসজিদ মোড় থেকে প্রথম ইফতারি বিতরণের মধ্য দিয়ে এই মানবিক কজের উদ্বোধন করেছিলেন দ্যা রিয়েল জীমের ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল ইসলাম তাজুল। এ সময় অর্নব ফুড ইমপোরিয়াম ও যুব সমাজ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। প্রতিদিন ৫০ প্যাকেট ইফতারী ও ৫০ বোতল পানি এই দুই ভ্যানুতে দেওয়া হয়। অনেক পথচারী, ভ্যানচালক ইফতারীর সময় হলে নিজে হাতে ইফতারি নিয়ে চলে যাচ্ছে।

দ্যা রিয়েল জীমের ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল ইসলাম তাজুল বলেন, চাটমোহরে এই প্রথম বারের মতো শুরু হলো পথচারীদের ফ্রি ইফতারি বিতরণ। তিনি আরো বলেন, কয়েক বছর আগেই এই উদ্যোগ আমাদের নেওয়ার পরিকল্পনা ছিল কিন্তু গত দু’বছর করোনার কারণে নিতে পারিনি। এই কার্যক্রম পরবর্তীতে ধারাবাহিক ভাবে চলমান থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo