• উদ্যোক্তা খবর
  • লিড নিউজ

বগুড়ায় এতিম শিশুদের ইফতার করালো এনসিটিএফ ও ইয়েস বিডি

  • উদ্যোক্তা খবর
  • লিড নিউজ
  • ২৫ এপ্রিল, ২০২২ ১২:০৭:২৪

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ন্যাশনাল চিলড্রেনস্ টাস্ক ফোর্স (এনসিটিএফ) এবং ইয়েস বাংলাদেশ এর আয়োজনে রবিবার শহরের ফুলবাড়ি নুরুন্নাহার সামস্ উদ্দিন এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আকবরিয়া গ্রুপের সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে ১৭ জন এতিম শিশুসহ প্রায় অর্ধশতাধিক শিশুরা দেশ ও দশের মঙ্গল কামনায় সম্মিলিতভাবে দোয়া ও মোনাজাত করেন। এনসিটিএফ ও ইয়েস বিডির এই মানবিক উদ্যোগে পাশে থেকে এতিম শিশুদের সাথে এক কাতারে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেয় বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, আকবরিয়া গ্রুপের চেয়ারম্যান হাসান আলী আলাল এবং রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ। এনসিটিএফ বগুড়ার জেলা ভলেন্টিয়ার সাংবাদিক সঞ্জু রায়ের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সদর ওসি সেলিম রেজা বলেন, এনসিটিএফ শিশুদের অধিকার প্রতিষ্ঠায় বগুড়ায় নানামুখী কাজ করে যাচ্ছে যা সত্যিই প্রশংসনীয়। শুধু তাই নয় শিশু হয়ে এতিম শিশুদের জন্যে মানবিক উদ্যোগ নেয়ার জন্যে তিনি সকলকে অভিনন্দন ও শুভ কামনা জানান। অনুষ্ঠানে আকবরিয়া গ্রুপের চেয়ারম্যান হাসান আলী আলাল বলেন, সৃষ্টিকর্তার করুণায় শত বছরের বেশি সময় ধরে অসহায় ও দুস্থ মানুষের জন্যে আকবরিয়া গ্রুপ কাজ করে যাচ্ছে। এতিম শিশুদের যেকোন প্রয়োজনে আকবরিয়া গ্রুপ সর্বদা পাশে ছিল এবং থাকবে। মানব কল্যাণে আমৃত্যু যেন তিনি নিবেদিত থাকতে পারে সেই লক্ষ্যে তিনি সকলের নিকট দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক সাজেদুর রহমান শিপলু, গণমাধ্যমকর্মী সজল শেখ, এনসিটিএফ বগুড়ার সভাপতি জুবাইর আহমাদ, সাধারণ সম্পাদক আফিয়া ইবনাত নকশি, শিশু সাংসদ মাহমুদ আল জিহাদ ও তাবাচ্ছুম দিয়া, শিশু গবেষক মালিহা ইসলাম, সামিউল হক, অনিক হাসান অভি, প্রিতম হাসান, আব্দুল্লাহ আল সিহানসহ ইয়েস বিডির নেতৃবৃন্দ যথাক্রমে হাবিবা নাসরিন, আহসান হাবীব, পারমিতা ভট্টাচার্য্য স্বর্ণা, আব্দুল আওয়াল, মেহবার হোসেন তানভীর, সৈকত ইসলাম, মিম আদনান, নিরব রায় প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo