• শিশু সংবাদ
  • লিড নিউজ

আশুগঞ্জে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

  • শিশু সংবাদ
  • লিড নিউজ
  • ১৮ এপ্রিল, ২০২২ ১৪:৪৩:৪৪

ছবিঃ সিএনআই

হাসান জাবেদ, ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নানীর বাড়ি বেড়াতে এসে খালার সাথে বেরিয়ে ছিল ঈদের জামা-কাপড় কিনতে। কিন্তু তার আর রঙিন জামা-কাপড় পরা হলো না, তার ভাগ্যে জুটেছে কাফনের সাদা কাপড়। স্বজনদের সামনে ঘাতক ট্রাক পিষে দিয়ে গেল ছোট্ট শিশু অন্তর মনিকে। বালু বোঝাই ট্রাকের চাপায় ব্যাটারি চালিত অটোরিক্সাযাত্রী অন্তর মনির (৯) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে আশুগঞ্জ তালশহর-ব্রাহ্মণবাড়িয়া-আঞ্চলিক সড়কের বড়তল্লা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত অন্তর মনি নবীনগর উপজেলার বীরগাও ইউনিয়নের আমতলী পূর্বপাড়া এলাকার সোহেল মিয়ার মেয়ে। সোহেল মিয়া আড়াইসিধা ইউনিয়নের ভবানীপুর এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিক্সা চালায়। এই ঘটনায় নিহতের খালাসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শরা জানায়, সকাল সাড়ে ১১ টার দিকে একটি বালুবাহী ট্রাক আশুগঞ্জ থেকে তালশহরের দিকে যাচ্ছিল। এসময় ট্রাকটি তালশহর ইউনিয়নের তল্লা এলাকায় পৌছে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিক্সাকে চাপা দেয়। এসময় অন্তর মনি অটোরিক্সা থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে ট্রাকটি অন্তর মনির মাথার উপর দিয়ে চাকা চালিয়ে নিয়ে যায়। এতে তার মুখন্ডলসহ সমস্ত মাথা থেতলে গিয়ে রাস্তার সাথে মিশে  যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। এসময় ট্রাকটির চালক ইকবাল মিয়া পালিয়ে যেতে চাইলে এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

এই বিষয়ে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আজাদ রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটির চালক ইকবালকে আটক করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পেলে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo