• প্রশাসন

পাবনার চাটমোহর থানায় নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন

  • প্রশাসন
  • ১১ এপ্রিল, ২০২২ ০৯:৫৭:৩৪

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহর থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করা হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এমন নির্দেশনা বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের আইজিপি’র উদ্যোগে রোববার (১০ এপ্রিল) সকাল ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমিসহ নির্মিত ঘর উপকারভোগীর কাছে হস্তান্তর করেন। এ সময় চাটমোহর থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চাটমোহর থানায় আয়োজিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটমোহর পৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মকবুল হোসেন, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, সাধারণ সম্পাক সঞ্জিত সাহা কিংশুক, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) হাসান বাসির প্রমূখ। 

ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এমন নির্দেশনা বাস্তবায়নে পুলিশের মহাপরিচালক (আইজিপি) ড.বেনজির আহম্মেদ স্যারের পরামর্শ অনুযায়ী হতদরিদ্রদের জন্য সুষ্ঠুভাবে ঘরগুলো নির্মাণ করা হয়েছে। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সব সময়ই মানবিক কাজ করে থাকে। অতীতেও করেছে যা হয়তো এখন আরও বেশি দৃশ্যমান। তিনি আরও বলেন আমরা জনগনের আর খুব কাছে যেতে চাই। যাদের ঘর দেয়া হচ্ছে তাদের অনেকেই বিধবা নারী। তারা ভিক্ষাবৃত্তি ও গৃহ পরিচারিকা হিসেবে কাজ করে মানবেতর জীবন যাপন করছিলেন। তাদেরই পাশে দাঁড়িয়েছে পুলিশ। 

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ উপজেলার হরিপুর মসজিদপাড়া গ্রামের মন্তাজ আলীর স্ত্রী তাছলিমা খাতুনের হাতে নির্মিত গৃহ হস্তান্তর করেন। 

মন্তব্য ( ০)





  • company_logo