• উদ্যোক্তা খবর

চরের মানুষেরা পেলো ফ্রি চিকিৎসা সেবা

  • উদ্যোক্তা খবর
  • ১০ মার্চ, ২০২২ ১৬:৫৫:২৫

ছবিঃ সিএনআই

 

প্রতিনিধি, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার চিকিৎসা বঞ্চিত যমুনা নদীর চরাঞ্চল, শুশুয়া গ্রামের দেড় শতাধিক মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসাপত্র ও ঔষধ বিতরণ যৌথভাবে করেছেন আমেরিকান স্বেচ্ছাসেবী সংস্থা ওবাট হেল্পার আইএনসি, শুশুয়া ভিল ও হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল।  

বুধবার (৯ই মার্চ) বেলা ১২টায় শুশুয়া আছাতুন্নেছা দাখিল মাদ্রাসা মাঠে, ঢাকা থেকে আগত একাধিক বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে বিনামূল্যে চিকিৎসাপত্র ও ঔষধ বিতরণ করা হয়। মেডিক্যাল ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা প্রদান করেন শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশন । 

এসময় উপস্থিত ছিলেন হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ডিরেক্টর মাহমুদা খানম,শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত যুগ্মসচিব মোঃ বাহাজ উদ্দিন মিঞা, ওবাট হেল্পার আইএনসির পরিচালক ও শুশুয়া ভিলের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী মাসুম মাহবুবুর রহমান, শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ মোমেন, অত্র মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।   

চরাঞ্চল পরিদর্শন শেষে মাহমুদা খানম জানান, নদীর সাথে লড়াই করে, টিকে থাকা মানুষের জীবন সত্যিই অনেক কষ্টের, যা নিজের চোখের দেখে অনুভব করতে পারছি। এসব মানুষের ভাগ্য উন্নয়ন ও তাদের সন্তানদের পড়াশোনা নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল সহযোগিতার উদ্যাগ নেওয়া হবে।    

প্রবাসী মাসুম মাহবুবুর রহমান বলেন, আমি দীর্ঘদিন ধরেই চরাঞ্চলের মানুষের খাদ্য, চিকিৎসা ও শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি, সকলের সহযোগীতা পেলে সফল হবো ইনশাআল্লাহ। 

মন্তব্য ( ০)





  • company_logo