• সমগ্র বাংলা

দিনাজপুরের পার্বতীপুরে দুই লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ০৬ মার্চ, ২০২২ ১৫:৫৬:৪৫

প্রতীকী ছবি

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে পৃথক স্থান থেকে আজ রবিবার দুপুরের দিকে ( ৬ মার্চ) দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। এদের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। অন্যজনের লাশ শ্বশুরবাড়ী এলাকার কাঠাল গাছ থেকে গলায় লুঙ্গির পেচানো অবস্থায় উদ্ধার করা হয়েছে ছরিকাঘাতে হত্যার শিকার ব্যক্তির নাম বাবলু ওরফে ধলা। তিনি পার্বতীপুরে হাবড়া ইউয়িনের ফুলেরঘাট ধলেশ্যামপুর সন্ধারপাড়া বাসিন্দা মৃত তাজুল ইসলামের ছেলে।

পার্বতীপুর মডেল থানার ইনচার্জ পরিদর্শক ইমাম জাফর জানান, বাড়ীর পাশে লাশ উদ্ধার করা হয়েছে। গেল শনিবার রাতে কোন এক সময়ে তাকে পরিকল্পিতকভাবে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে ধারনা করছেন তারা। হত্যার ব্যক্তি পেশায় কৃষিজীবি। তাকে হত্যার কারন জানতে এবং জড়িতদের চিহ্নিত করতে তদন্ত চালাচ্ছেন তারা। দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে লাশের ময়না তদন্ত করানো হয়েছে।

এছাড়াও একই থানার ছোট চন্ডিপুর গ্রামে সঞ্চয় চন্দ্র রায় (২৩) নামে আরেক ব্যক্তিকে কাঠাল গাছে গলায় লুঙ্গি পেচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। সঞ্চয় চন্দ্র রায় দিনাজপুর সদরের সাহেবগঞ্জ হাটখোলার বাসিন্দা দুধ কুমারের ছেলে। আমবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক আসাদুজ্জামান জানান, বিয়ের পর দেড় বছর ধরে শ্বশুরবাড়ীতে ঘরজামাই হিসেবে বসবাস করতো সঞ্চয় চন্দ্র রায়। পেশা হিসেবে সে গবাদি পশুর খড় ( ছানি কাটার) কাটার মেশিন চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গলায় ফাঁস দেওয়ার কারন জানা যায়নি। ফাঁসি ছাড়া অন্য কারনে মৃত্যু ঘটেছে কিনা ? তা নিশ্চিতে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে লাশের ময়না তদন্ত করানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo