• অপরাধ ও দুর্নীতি

বগুড়া ধুনটে পলিথিনে মোড়ানো অবস্থায় নবজাতকের লাশ উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৫ মার্চ, ২০২২ ২০:২৬:১৯

প্রতীকী ছবি

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় এক ছেলে নবজাতকের বেওয়ারিশ লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার দুপুরের দিকে ধুনট-গোসাইবাড়ি পাকা সড়কের চরধুনট ইছামতি নদীর উপর সেতুর নীচ থেকে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরের দিকে পথচারীরা সাদা পালিথিনে মোড়ানো একটি ব্যাগের ন্যায় বস্তু চরধুনট এলাকায় সেতুর নীচে পড়ে থাকতে দেখে। পলিথিনের মধ্যে কী আছে, তা দেখার জন্য স্থানীয় লোকজনের মধ্যে আগ্রহ জন্মে। 

একপর্যায়ে এক পথচারী পলিথিন খুলে ভেতরে নবজাতকটির লাশ দেখতে পান। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমীন খান ঘটনাস্থল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেন।

স্থানীয়দের ধারণা অস্বাভাবিক গর্ভপাতের কারণে ওই ছেলে শিশুটির জন্ম হতে পারে। এরপর সুযোগ বুঝে রাতে ওই এলাকায় কেউ হয়তো মরদেহটি ফেলে রেখে গেছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অজ্ঞাত নবজাতকের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে রাতে শিশুটি জন্ম হওয়ার পর কে বা কারা সেখানে ফেলে রেখে গেছেন। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo