• উদ্যোক্তা খবর
  • লিড নিউজ

“গিফট ফর গুড”এবং“ভলেন্টিয়ার অপরচুনিটিজ” এর উদ্যোগে মাস্ক বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • লিড নিউজ
  • ২১ ফেব্রুয়ারী, ২০২২ ১৮:৪৪:৫৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ সারা বিশ্ব যখন করোনার থাবায় আক্রান্ত তখন সবাইকে মাস্ক পরার জন্য সচেতন করতে “গিফট ফর গুড” এবং “ভলেন্টিয়ার অপরচুনিটিজ” এর উদ্যোগে সারা দেশব্যাপী একযোগে আয়োজন করা হয়েছে ক্যাম্পেইন “মাস্ক পড়বেন নাকি মরবেন?” মাস্ক বিতরণী ক্যাম্পেইন। সারাদেশব্যাপী ৬৪টি সংগঠনের ৭৬৮জন ভলেন্টিয়ারের অংশগ্রহণে সারা দেশে একযোগে চলছে এই মাস্ক বিতরণ ক্যাম্পেইন।

এর অংশ হিসেবে রংপুরে সদর উপজেলার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন “স্বাধীন বাংলা ফাউন্ডেশন ” মাস্ক বিতরণ করে আজ ২১ শে ফেব্রুয়ারী। রোটারী ক্লাব অফ ঢাকা কারওয়ান বাজার ও ক্রায়নমাগ এর আর্থিক সহায়তায় সারাদেশব্যাপী একযোগে এই মাস্ক বিতরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় সকাল ১০টায় স্বাধীন বাংলা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা এর নেতৃত্বে রংপুর সদর উপজেলার ব্যস্ততম এলকা পাগলাপীরে অধিক সুরক্ষা সম্বলিত KN-95 মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। মাস্ক বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি ও সেক্রেটারি এবং প্রতিষ্ঠাতা।

এ বিষয়ে স্বাধীন বাংলা ফাউন্ডেশন এর সাধারন সেচ্ছাসেবক এম মেজবাহ বলেন বলেন বাংলাদেশর পরিবেশ উন্নয়ন ও করোনা প্রতিরোধ করতে এই রকম KN-95 মাস্ক বিতরন করার পাশাপাশি সচেতনতা বাড়ানো প্রয়োজন। এই ইভেন্টে অনামিকা অনু সেচ্ছাসেবক হিসেবে যুক্ত হয়ে। দারুন সব পোষ্টার একে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদান রখেন। সবচেয়ে ঝুকিতে থাকা শ্রমজীবী ও দোকানদার দের পাশাপাশি তৃতীয় লিঙ্গের সদস্যদের ও মাস্ক বিতরন করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo