• অপরাধ ও দুর্নীতি

শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদরাসা পরিচালক আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ ফেব্রুয়ারী, ২০২২ ১০:৩৮:৪০

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে এক মাদরাসা পরিচালকের বিরুদ্ধে। এ অভিযোগে সৈইবুর রহমান (৫০) নামে এক হাফেজিয়া মাদ্রাসার পরিচালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

রবিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার বাইতুন কুরআন একাডেমী হাফেজিয়া মাদ্রাসায় এ ঘঠনা ঘটে। আটক সৈইবুর ওই মাদ্রাসার পরিচালক ও উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত সমসের আলীর ছেলে।          

স্থানীয়রা বাসিন্দা জহরুল, তারেক রহমান ও অভিভাবক রুহুল আমিন জানান, আটকের পর কয়েকজন ছাত্র শিক্ষকের অপকর্মের কথা উপস্থিতি জনতার কাছে বলে। এর আগে এই আপত্তিকর বিষয়টি শিক্ষার্থীদের মাঝে জানাজানি হলে ধামাচাপা দিতে কয়েকজন শিক্ষার্থীকে রড দিয়ে অমানবিকভাবে মারধরের প্রমানও পাওয়া গেছে।

তারা আরও জানান, বলাৎকার ও অমানবিক নির্যাতনের বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার না করলেও পরে উপস্থিত জনতার সামনে স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন মাদরাসা পরিচালক সৈইবুর রহমান

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ   মুঠোফোনে ঢাকা মেইলকে  সোমবার (২১ ফেব্রুয়ারী) সকালে বলেন, রবিবার রাত ৮ টার দেকে দিকে ৯৯৯ এ ফোন দিয়ে একজন বলেন, কানসাট এলাকায় একটি হাফেজিয়া মাদ্রাসার পরিচালকে বলাৎকারের অভিযোগে আটক করে রেখেছে জনতা। এরই পরিপ্রেক্ষিতে আমরা সেই হাফেজিয়া মাদ্রাসায় গিয়ে সৈইবুরকে আটক করা হয়।

এ ঘটনায় থানায় ধর্ষন  মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (২১ ফেব্রুয়ারী)  তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।  

মন্তব্য ( ০)





  • company_logo