• অপরাধ ও দুর্নীতি

রামগড়ে মাকে মাটিতে আছড়ে মারলেন ছেলে

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ ফেব্রুয়ারী, ২০২২ ১১:৫৯:৪৮

ছবিঃ সিএনআই

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ খাগড়াছড়ির রামগড় পৌরসভার চৌধুরীপাড়া শ্বাশানের পাশে পারিবারিক কলহের জেরধরে মাকে মাটিতে আছড়িয়ে হত্যার অভিযোগে ঘাতক ছেলেকে আটক করেছে রামগড় থানা পুলিশ। 

বৃহস্পতিবার মা ছেলে ইব্রাহীমকে ঘর থেকে বের করে দিয়েছিলেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সে বাড়িতে এসে মায়ের সঙ্গে আবার ঝগড়া করে। পরে মা টয়লেট থেকে বের হলে ছেলে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

এরপর সে মাকে ওপরে তুলে মাটিতে এলোপাতাড়ি আছাড় মারতে থাকেন। এতে মায়ের নাক, মুখ ও মাথা থেঁতলে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় বাড়িতে আর কেউ ছিল না। মাকে হত্যার পর ছেলে বেহুঁশ হওয়ার ভান করে ঘরে শুয়ে থাকেন।

নিহতের মেঝো ছেলে সাইফুল ইসলাম জানান, তার বড় ভাই ইব্রাহিম প্রায় সময় মায়ের সাথে ঝগড়া করতো। গতরাত ৯টার সময় বাহির থেকে বাড়িতে এসে পুনরায় জগড়া করে মা টয়লেট থেকে ঘরে ঢুকতে গেলে মাকে ধাক্কা দিয়ে ফেলে কপালে ও মুখে আঘাত করে হত্যা করে। এসময় বাড়িতে মা ও বড় ভাই ছাড়া কেউ ছিলোনা।  তিনি তার মাকে হত্যাকারী সর্বোচ্চ শাস্তি দাবী করেন। 

রামগড় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত ইব্রাহিম তার মাকে হত্যার স্বীকারোক্তি দিয়েছে। ওসি আরো জানান, ইব্রাহিম তার মাকে হত্যা করে প্রতিবেশিদের ডেকে বলে তার মা মাথা ঘুরে পড়ে গেছে।  পরে ঘরের লাইট বন্ধ করে শুয়ে থাকলে সেখান থেকে তাকে গ্রেফতার করে আজ রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

মন্তব্য ( ৮)





image
image
image
image
image
image
image
image
  • company_logo