• অপরাধ ও দুর্নীতি

বগুড়ার সোনাতলায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২২ ১৭:৩৯:৩৭

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় শুক্রবার পৃথক দুটি অভিযানে ৩ কেজি ২'শ গ্রাম গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে সোনাতলা থানা পুলিশ। শনিবার অভিযানের বিষয়ে নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তি প্রেরণের মাধ্যমে বিস্তারিত জানায় সোনাতলা থানা। 

জানা যায়, অভিযানে গ্রেফতাকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার মৃত সাদের আলীর ছেলে আইনুল হক (৪০), সোনাতলা উপজেলার বারঘরিয়া গ্রামের কালী প্রসন্ন রায়ের ছেলে মনোরঞ্জন রায় (৫০), কাবিলপুর গ্রামের বাবু শেখের ছেলে সুবেল শেখ (৫০) ও আব্দুল গনির ছেলে খোরশেদ আলম (২৯)। 

সোনাতলা থানা পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার পুগলিয়া গ্রামে বালুয়াহাট-কর্পূর সড়কে অভিযান চালিয়ে মটরসাইকেলের সীটের নিচে লুকিয়ে রাখা ৩ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। ওই সময় আইনুল হক ও মনোরঞ্জন রায়কে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার আইনুলের বিরুদ্ধে লালমনিরহাট ও গাইবান্ধা জেলায় ৪টি মাদক মামলা চলমান আছে। পৃথক আরেক অভিযানে, সোনাতলা বন্দর এলাকা থেকে ১০০ গ্রাম গাঁজাসহ সুবেল ও খোরশেদকে গ্রেফতার করা হয়। 

এ প্রসঙ্গে মুঠোফোনে সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। জেলা পুলিশ সুপারের নেতৃত্বে মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে এবং অভিযানে মাদকের সাথে সংশ্লিষ্ট ছোট বড় কাউকেই ছাড় দেয়া হবেনা মর্মে জানান এই কর্মকর্তা। 

মন্তব্য ( ০)





  • company_logo