• অপরাধ ও দুর্নীতি

চোরাই মোটর সাইকেল বিক্রি করতে গিয়ে চোর চক্রের মূল হোতা সহ গ্রেফতার ৩

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৬ ফেব্রুয়ারী, ২০২২ ১১:২৩:২৪

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রামঃ বন্দর নগরী চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে বাইসাইকেল ও মোটর সাইকেল চুরি করে আবার বিক্রি করে বিভিন্ন চক্র। এবার এরকম এক চোর চক্রের মুল হোতা সহ ৩ জনকে আটক করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা পুলিশ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, ১৪ ফেব্রুয়ারি বিকালে গোপন সূত্রে সংবাদ পান যে, বন্দর থানাধীন বন্দর পূর্ব আবাসিক এলাকার মূল প্রবেশ ফটকের সামনে কয়েকজন লোক চোরাই বাই সাইকেল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। 

পুলিশ জানায়, গোপন সংবাদ পাওয়ার পর জাহেদুল কবির, অফিসার ইনচার্জ বন্দর থানার নেতৃত্বে-এসআই/মোঃ মাসুদুর রহমান, এএসআই/আমজাদ হোসেন, এএসআই/মিরাজ উদ্দিন, এএসআই/বাবলু চন্দ্র দাশ, সর্ব-বন্দর থানা, সিএমপি, চট্টগ্রাম গণ অভিযান পরিচালনা করে বন্দর থানাধীন বন্দর পূর্ব আবাসিক এলাকার মূল প্রবেশ ফটকের সামনে থেকে আসামী মোঃ আল আমিন (১৯) কে গ্রেফতার করে।

তার কাছে থেকে ১টি কালো ও সবুজ রংয়ের পুরাতন বাই সাইকেল উদ্ধার করা হয়। পরে ধৃত আসামী মোঃ আল আমিনকে জিজ্ঞাসাবাদে ও তার দেওয়া তথ্য মতে চট্টগ্রাম মহানগরের বড়পুল মোড় বুইল্লার কলোনীস্থ মনার ভাঙ্গারীর দোকানে সামনে খালী জায়গা থেকে আসামী-মোঃ আবু বক্কর সিদ্দিক(১৮) কে গ্রেফতার করা হয় এবং তার থেকে ১টি নীল ও সবুজ রংয়ের পুরাতন বাইসাইকেল এবং হালিশহর থানাধীন বড়পুল মোড়স্থ সোহেনা অটো মোবাইল এর পিছনে ডুবাই ওয়ালার বিল্ডিং থেকে আসামী মোঃ আলা উদ্দিন প্রকাশ বাচেক (২৫) কে গ্রেফতার  করা হয় এবং তার থেকে ১টি কালো ও সবুজ রংয়ের পুরাতন বাই সাইকেল ও ১টি SINGER  ব্যান্ডের লাল রংয়ের মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করে চোরাই চক্রের মোট ৩ জন আসামীকে গ্রেফতার করা হয় এবং তাহাদের থেকে ৩টি বাইসাইকেল ও ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

উক্ত ঘটনায় বন্দর থানার মামলা করা হয়। ঘটনায় জড়িত অপর ৩ জন পলাতক আসামীকে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।

মন্তব্য ( ০)





  • company_logo