• বিনোদন

লিভ-ইন সম্পর্কেই থাকতে চান অর্জুন রামপাল-গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস

  • বিনোদন
  • ১৫ ফেব্রুয়ারী, ২০২২ ১৫:০০:৪৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বিয়ে নয়, লিভ-ইন সম্পর্কে থেকে নিজেদের সন্তানকে মানুষ করছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তার প্রেমিকা মডেল-অভিনেত্রী-ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। তাদের ছেলের নাম আরিক। শিগগির তিন বছরে পা রাখবে সে।

অভিনেতা অর্জুন রামপাল ও মডেল মেহের জেসিয়া ২০০৮ সালে এক যৌথ বিবৃতিতে তাদের দুই দশকের দাম্পত্য জীবনের ইতি টানেন। এরপর দক্ষিণ আফ্রিকান মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অর্জুন। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে অর্জুন জানান, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস মা হতে যাচ্ছেন। এ জুটি এখনো পর্যন্ত বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

একটি যৌথ সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, তার এবং গ্যাব্রিয়েলার সম্পর্ককে বৈধতার জন্য কোনো ‘কাগজের টুকরো’র প্রয়োজন নেই তাদের। গ্যাব্রিয়েলা জানিয়েছিলেন, অবিবাহিত হলেও দম্পতির কোনো অংশে কম নন তারা। 

সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, ‘আমাদের বিয়ে তো হয়ে গেছে। মনের সঙ্গে মনের মিল হয়ে গেছে আর কী চাই! এটাকে বৈধ করার জন্য কোনো কাগজের টুকরোর প্রয়োজন আছে? আমার তো মনে হয় না, এমনকি ওরও (গ্যাব্রিয়েলা) না। ও (গ্যাব্রিয়েলা) এমন একজন যে মোটেই বিয়ে করতে চায় না।’

একই কথা গ্যাব্রিয়েলারও। তিনি বলেছেন, ‘আমরা একসঙ্গে আছি এবং একজন বিবাহিত দম্পতির থেকেও বেশি সময় ধরে একসঙ্গে রয়েছি। এটা কোনো দম্পতির থেকেও কম নাকি? না। এবং এমন অনেক লোক আছে, যারা যেকোনো কারণেই বিয়ে করতে পারে না। তাতে কি তাদের প্রেম কমে যায় বা কম তাৎপর্যপূর্ণ হয় কখনও? আমার তেমনটা মনে হয় না। আমাদের সম্পর্ক খুব দৃঢ়, সম্পর্ক নিয়েও আমরা বেশ রক্ষণশীল, তাই বৈধতার প্রয়োজন আছে বলে আমার মনে হয় না। এটা কোনো বড় ব্যাপার নয়। আমরা এখনও একসঙ্গে আছি, আমরা একটি পরিবার এবং আমি মনে করি সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হলো পরিবার।’

১৯৯৮ সালে মেহের জেসিয়ার সঙ্গে বিবাহেরবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্জুন রামপাল। দুই দশকের দাম্পত্য জীবনে তাদের মাহিকা এবং মাইরা নামে দুই মেয়ে রয়েছে। ২০০৮ সালে যৌথ এক বিবৃতিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। 

২০০৯ সালে আইপিএলের সময় একটি পার্টিতে অর্জুনের সঙ্গে পরিচয় হয় গ্যাব্রিয়েলার। পরবর্তী সময়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। ২০১৯ সালে ছেলে আরিক আসে তাঁদের জীবনে।

মন্তব্য ( ০)





  • company_logo