• বিনোদন

ভালোবাসা দিবস উপলক্ষ্যে সাইফ শুভ'র নতুন গান 'এই শহরে' 

  • বিনোদন
  • ১৪ ফেব্রুয়ারী, ২০২২ ১৮:০৭:২৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ভালোবাসা দিবস উপলক্ষ্যে নতুন গান প্রকাশ করেছেন সঙ্গীতশিল্পী সাইফ শুভ। এরইমধ্যে গানটির অডিও রেকর্ড এবং মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে। নতুন গানটির শিরোনাম ‘এই শহরে’। মুহাম্মদ শোয়াইবের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন রাজন সাহা।

'এই শহরে' গানটি সম্বন্ধে সাইফ শুভ বলেন,"প্রাপ্তিতে নয়, বরং ত্যাগেই ভালোবাসার প্রকৃত সুখ নিহিত থাকে। ভালোবাসার জন্য ত্যাগী হতে পারাটা, আদর্শ প্রেমের নিদর্শন"।

'এই শহরে' গানটি একদম অন্যরকম কথা-সুর এবং সঙ্গীত আয়োজনের একটি বিরহী গান। দারুণ স্ক্রিপ্ট নিয়ে কলকাতা সহ ভারতের বেশ কিছু সুন্দর লোকেশনে গানের মিউজিক ভিডিও'র শুটিং শেষ হয়েছে। গানটির ভিডিও নির্মাণে কাজ করেছেন কোলকাতার জনপ্রিয় নির্মাতা সৌরদীপ্ত চৌধুরী, ও তার টিম। এই শহরে গনটি সেইসব মানুষদের উদ্দেশ্যে উৎসর্গ করছি, যারা এই শহরে আমাকে গোপনে গোপনে ভালোবেসে চলেছেন।

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাদেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া'র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, অফিসিয়াল ফেসবুক পেইজ, অফিসিয়াল ওয়েবসাইট সহ স্টুডিও জয়া'র সকল ডিজিটাল প্লাটফর্মে দর্শক-শ্রোতাদের জন্য একযোগে অবমুক্ত করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo