• উদ্যোক্তা খবর

মীরসরাইয়ে খান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২২ ১৮:২৭:৩৮

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধিঃ মীরসরাইতে খান কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফখরুল ইসলাম খান সিআইপির উদ্যোগে উপজেলা ব্যাপী  কম্বল বিতরণ কর্মসূচী অব্যাহত‌ রয়েছে। 

এই মানবিক সাহায্য ও সহযোগিতা কার্যক্রমের আওতায় মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকালে  ৪নং ধুম  ইউনিয়ন ও উপজেলা কয়টি মাদ্রাসার মাধ্যমে প্রায় ১৬০০ পিচ  কম্বল বিতরণ করা হয়। 

এই সময়  উপস্থিত ছিলেন ধুম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহির উদ্দিন ইরান  ও  মীরসরাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সহ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দরা।

সার্বিক ব্যাবস্থাপনায় ছিলে এফ.আই.কে প্রপার্টিজ ডেভেলপমেন্ট লিমিটেডের ম্যানেজার জিয়াউর রহমান, এফ.আই.কে প্রপার্টিজ ডেভেলপমেন্ট উপদেষ্টা জিয়া উদ্দিন বাবলু, এফ আই কে প্রপার্টিজ ডেভেলপমেন্ট লিমিটেডের কর্মকর্তা দীন মোহাম্মদ ও আমজাদ হোসেন নোমান, মোহাম্মদ আলী সহ অন্যান্যরা।

এই সময় বক্তারা বলেন, খান কল্যাণ ট্রাস্টের এই মানবিক সাহায্য ও সহযোগিতা কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার। উনার এই উদার মন মানসিকতাকে আমরা সাধুবাদ জানাই। যখন তীব্র শীতে কাঁপছে গ্রাম গঞ্জের অসহায় মানুষ। একটু উষ্ণতার পরশ পেতে তাকিয়ে আছে এই অসহায় মানুষগুলো। তাদের জন্য মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপির উদ্যোগ প্রশংসনীয়।

মন্তব্য ( ০)





  • company_logo