• উদ্যোক্তা খবর

মানিকগঞ্জে বেসো ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ২৭ জানুয়ারী, ২০২২ ১২:৫০:৪৪

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে সমাজ উন্নয়নমূলক বেসরকারি সংগঠন বেসো ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আজ বুধবার বিকালে এ কম্বল বিতরণ করা হয়। 

বেসো ফাউন্ডেশনের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মা‌নিকগ‌ঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হুসাইন মো. রায়হান, ডিএসবি’র সহকারী পুলিশ সুপার নাসিরুদ্দিন মল্লিক, হাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মনির হোসেন, সংগঠনের মুখপাত্র সাইমন হোসাইন সাইফ, একজন বাংলাদেশ সংগঠনের স্বেচ্ছাসেবী নাফিসা আনজুম খান, সংগঠনের সচিব মো. গেন্দু মাতব্বর। 

এ সময় সংগঠনের অন্যান্য কর্মকর্তাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান বলেন, বেসো ফাউন্ডেশন একটি সমাজ উন্নয়নমূলক বেসরকারী সংগঠন। এটি সমাজের দরিদ্র ও দুস্থ্য পরিবারের শিক্ষার্থীদের লেখাপড়ার খরচ বহনসহ নানা সহযোগিতা করে যাচ্ছে। একই সাথে সমাজ উন্নয়নে নানা সামাজিক কাজও করে যাচ্ছে। ইতো মধ্যে হরিরামপুরের চরাঞ্চলে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় আজকে এ এলাকার ৫ শতাধিক দরিদ্র ও দুস্থ্য মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হলো।

 

মন্তব্য ( ০)





  • company_logo