• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

উখিয়া বালুখালী হতে ভূয়া র‍্যাব সদস্য গ্রেফতার: চাঁদাবাজির স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার 

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২৪ জানুয়ারী, ২০২২ ১২:৩৫:২৩

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ উখিয়ার বালুখালী এলাকা হতে  সুমন মুন্সি নামের  এক ভূয়া র‍্যাব সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব -১৫। ২৩ জানুয়ারি রবিবার  পৌনে ৫ টার দিকে র‍্যাব জ্যাকেট পরিহিত অবস্থায় তাকে ধৃত করে। এ সময় নকল র‍্যাব আইডি কার্ড , একটি হ্যান্ডকাপ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন , একটি স্বর্ণের রিং এবং নগদ টাকাও উদ্ধার করা হয়। 

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -১৫ কক্সবাজার কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২৪ জানুয়ারি সোমবার এ তথ্য নিশ্চিত করা হয়।  এতে উল্লেখ করা হয় যে,  কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউনিয়নস্থ বালুখালী বাজারে বিভিন্ন দোকানে একজন ব্যক্তি র‍্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করছে মর্মে জানা যায় । প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এর লক্ষ্যে ২৩ জানুয়ারি রবিবার  আনুমানিক পৌনে ৫ টার দিকে  র‍্যাব -১৫ এর এক আভিযানিক দল ওই এলাকায় যায়। এ সময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়ণের চেষ্টাকালে সুমন মুন্সিকে ( ৩০ ) র‍্যাব জ্যাকেট পরিহিত অবস্থায় ধৃত করে । সে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ড রাজপাট গ্রামের  আকবর আলী মুন্সি'র ছেলে। 

পরে ধৃত আসামীর দেহ তল্লাশী করে একটি ভূয়া র‍্যাব আইডি কার্ড , একটি হ্যান্ডকাপ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন , একটি স্বর্ণের রিং এবং নগদ ৪ হাজার ১" শ টাকা উদ্ধার করা হয় । 

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় সে একজন চাকুরিচ্যুত সেনা সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ র‍্যাব সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন এলাকা হতে চাঁদাবাজি করে অর্থ ও সম্পত্তি আদায় করে আসছে ।

 র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -১৫  কক্সবাজার কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক ( ল ' এন্ড মিডিয়া ) ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে । 

মন্তব্য ( ০)





  • company_logo