• উদ্যোক্তা খবর
  • লিড নিউজ

শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে কম্বল বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • লিড নিউজ
  • ২৩ জানুয়ারী, ২০২২ ১৯:২১:৩৩

ছবিঃ সিএনআই

শেরপুর প্রতিনিধি: শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ৬ শতাধিক অসহায়-হতদরিদ্রদের ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ২৩ জানুয়ারি রবিবার দুপুরে চেম্বার ভবনে ওইসব কম্বল বিতরণ করা হয়। শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রৌশনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। ওইসময় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, পরিচালকদের মধ্যে মনির উদ্দিন আহমেদ, খোরশেদ আলম মিঠু, চন্দন সাহা, বশিরুল ইসলাম সেলু, রাজন সরকার রাজু, বাবন সাহা, তৌহিদুর রহমান পাপ্পু উপস্থিত ছিলেন।

পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি আরও বলেন, সবার সম্মিলিত সহযোগিতায় যথাযথ স্বাস্থ্যবিধি পালনের মাধ্যমে করোনা সংক্রমণ প্রতিহত করা সম্ভব হবে।

শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রৌশন বলেন, শীতার্ত মানুষের দুর্ভোগ কমাতে শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। ভবিষ্যতে যে কোনো সমস্যা কিংবা সংকটে শেরপুরের মানুষের পাশে থাকবে চেম্বার অব কমার্স ।

মন্তব্য ( ০)





  • company_logo