• সমগ্র বাংলা
  • লিড নিউজ

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৩ জানুয়ারী, ২০২২ ১৫:২৮:০৩

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। রবিবার (২৩ জানুয়ারি) সকালে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানিহাটি বাজার সংলগ্ন হরিপুর নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত হয় আরও ৪ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 

সড়ক দুর্ঘটনায় নিহতের স্বজন, আহত ব্যক্তি, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে সোনামসজিদগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাহিন্দ্রাতে থাকা সকল যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করলে কতর্ব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে। 

নিহতরা হলেন, মাহেন্দ্রা চালক শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া এলাকার হানিফ (৩০), ট্রাকের হেলপার একই উপজেলার কানসাটের বিশ্বনাথপুর গ্রামের বাবুল শাহার ছেলে জয়দেব শাহা (৩২)। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর মডেল থানা পুলিশের একটি দল। বিষয়টি Cni কে মেইল কে নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোযাফফর হোসেন।

দুর্ঘটনায় আহত কলেজছাত্র গোলাম মোর্শেদ মাহিন্দ্রার যাত্রী ছিলেন। তিনি জানান, বিপরীত দিক থেকে দ্রতগামী ট্রাকটি অন্য একটি গাড়িকে ওভারটেক করে পার হচ্ছিল। এসময় মাহিন্দ্রার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর স্থানীয়রা উদ্ধার করে আমাদেরকে হাসপাতালে ভর্তি করে। 

ওসি মোজাফফর হোসেন মুঠোফোনে জানান, ঘটনাস্থল শিবগঞ্জ উপজেলার আওতাধীন হলেও সদর থানার কাছাকাছি হওয়ায় খবর পেয়ে সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন দুই জন মারা যান।

তিনি আরও জানান, আরও একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo