• সমগ্র বাংলা

শেরপুরে একদিনে ৫৮ জনের দেহে করোনা শনাক্ত

  • সমগ্র বাংলা
  • ২৩ জানুয়ারী, ২০২২ ১৪:১২:০৯

ছবিঃ সিএনআই

শেরপুর প্রতিনিধিঃ স্বাস্থ্যবিধি না মানা ও অসচেতনতার কারণে শেরপুর জেলায় বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত শেরপুর জেলা সদর হাসপাতালে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জনের কার্যালয়ের প্রচার সেল জানায়, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজের আরটিপিসিআর ল্যাব ও ২৫০ শয্যার জেলা সদর
হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১১০ জনের নমুনা পরীক্ষায় ৫৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্তের হার ৫২ দশমিক ৭২ ভাগ। এর মধ্যে শেরপুর সদরে ২৯, শ্রীবরদীতে ১২, ঝিনাইগাতীতে ৮ ও নালিতাবাড়িতে ১ জন।

জানা যায়, জেলা প্রশাসনের পক্ষ থেকে ১১ জুন থেকে ১৪ দিনের জন্য কঠোর বিধিনিষেধ আরোপ করলেও জনগণের মধ্যে এর কোনো প্রভাব পড়েনি।অন্যান্যবারের মতো এবার প্রশাসনিক কঠোর অবস্থান না থাকায় জনগণের মধ্যে স্বাস্থ্যবিধি মানার লক্ষণ দেখা যাচ্ছে না। মাস্ক ছাড়া কারো ঘরের বাইরে বের হওয়ার ওপর বিধি-নিষেধ থাকলেও অধিকাংশ মানুষই মাস্ক ব্যবহার করছে না।

শেরপুরের সিভিল সার্জন ডা.অনুপম ভট্টাচার্য বলেন, জনগণ যদি সচেতন না হন, মাস্ক ব্যবহার না করেন, তবে করোনা পরিস্থিতির উন্নতি হবে না। করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় হাসপাতালে স্বাস্থ্যসেবা দেয়াও কঠিন হয়ে যাচ্ছে। তাই, তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলঅর আহ্বান জানান।

মন্তব্য ( ০)





  • company_logo