• সমগ্র বাংলা

চাটমোহরে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

  • সমগ্র বাংলা
  • ২২ জানুয়ারী, ২০২২ ১৩:৫৭:৩৯

প্রতীকী ছবি

প্রতিনিধি,পাবনাঃ পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া এলাকায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার (২১ জানুয়ারি) সকালে বিবাদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়েছে।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী (২৫),আজম আলীর ছেলে মজিবর রহমান (৪৫),রামচন্দ্রপুর গ্রামের তোরাব আলীর ছেলে বজলুর রহমান (৫০),বজলুর রহমানের ছেলে রনি (২৫) ও নতুনপাড়া গ্রামের সুলতান হোসেনের ছেলে আজিজুল হক। এ ঘটনায় পুলিশ রফিজ উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে।

জানা গেছে,নতুনপাড়া গ্রামের মজিবর রহমান ও রফিজ উদ্দিনের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। এরই জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মজিবর তার জমিতে গেলে রফিজ উদ্দিন গং এর সাথে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষ ও মারপিটের ঘটনা ঘটে করে।

এসময় লোকজন এগিয়ে এলে রফিজ গং চলে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। আটক করা হয় রফিজ উদ্দিনকে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান,জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আনা হয়। এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo