• জাতীয়

চট্টগ্রামে একদিনে করোনা শনাক্ত ৯৩০, হার ৩০.৪৬

  • জাতীয়
  • ২০ জানুয়ারী, ২০২২ ১০:১৯:২৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে একজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৯৩০ জন। পরীক্ষার তুলনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩০ দশমিক ৪৬ শতাংশ।

এদিকে চট্টগ্রামে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে এক লাখ আট হাজার ৩৭৬ জনে। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে এক হাজার ৩৪২ জনে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে তিন হাজার ৫৩ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ৯৩০ জনের দেহে করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে ৭৫৭ জন নগরের এবং ১৭৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৭৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ১২৪ জন, অ্যান্টিজেন টেস্টে ৪৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১১ জন, শেভরন হাসপাতাল ৯৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫০ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ৩৪ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২৩ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১৬৮ জন, ল্যাব এইড হাসপাতাল ল্যাবে তিনজন, মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ৫৫ জন, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ২৬ জন এবং শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ল্যাবে ১৭ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।

মন্তব্য ( ০)





  • company_logo