• প্রশাসন

রাঙ্গুনিয়ায় সুষ্ঠু নির্বাচন নিশ্চিতে জরুরি বিট পুলিশিং সভা

  • প্রশাসন
  • ২৩ নভেম্বর, ২০২১ ১২:৩২:৫৮

ছবিঃ সিএনআই

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় আগামী রবিবার (২৮ নভেম্বর) ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই উপলক্ষে সোমবার (২২নভেম্বর) বিকেলে পারুয়া ইউনিয়ন পরিষদ হলে ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে প্রার্থীদের নিয়ে জরুরি বিট পুলিশিং সভা করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া-রাউজান) সার্কেল এএসপি মোঃ আনোয়ার হোসেন শামীম।

সভায় তিনি কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন,নির্বাচনে আইন শৃঙ্খলা লঙ্ঘন করে কোন প্রকার অনৈতিক কাজ করলে তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

এই সময় তিনি আরো বলেন, নির্বাচনে সাধারণ ভোটাররা যেন কোন প্রকার হয়রানির শিকার না হয়। তারা তাঁদের পছন্দের প্রার্থীকে লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারেন। এই বিষয়ে নিশ্চিত করতে পুলিশ প্রশাসন কাজ করছে। রবিবার(২৮ নভেম্বর) নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য পুলিশ প্রশাসন সব ধরনের পদক্ষেপ নিচ্ছে বলেও জানান তিনি। 

সভায় বক্তব্য দেন রাঙ্গুনিয়া থানার ওসি(তদন্ত) মুহাম্মদ নুরুল ইসলাম,এএসআই আবু তাহের, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও পারুয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান একতেহার হোসেন,পারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইলিয়াস তালুকদার প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo