• জাতীয়

রাজধানীর গুলশানে রিক্রিয়েশন ক্লাবের আড়ালে চলছিল মাদকের ব্যবসা

  • জাতীয়
  • ০৬ নভেম্বর, ২০২১ ১৬:২৬:৪৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর অভিজাত এলাকা গুলশানে অবস্থিত অন্যতম নামীদামী ক্লাব ‘দি ক্যাপিটাল রিক্রিয়েশন ক্লাব’-এ নিয়মিত যাতায়াত ছিল উচ্চবিত্তদের। এর আড়ালে রিক্রিয়েশন ক্লাব কর্তৃপক্ষ রমরমা মাদক কারবারি চালাচ্ছিল।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের চোখে ফাঁকি দিয়ে ক্লাবের হলরুমে কার্পেটের নিচে কুঠুরি তৈরি এবং টয়লেটের সিলিংয়ের ভেতরে অবৈধ মদের বোতল ও বিয়ারের ক্যান রেখে মাদক কারবারি চালাত।

তবে র‍্যাব-১ এর গোয়েন্দা নজরদারিতে ক্লাবের এমন অনৈতিক কাজ নজরে আসে। পরে সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্লাবটিতে শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে ভোর পর্যন্ত অভিযান চালায় র‍্যাব। এ সময় ক্লাব থেকে চার শতাধিক বিদেশি মদের বোতল ও ১৪শর বেশি বিয়ারের ক্যান জব্দ করা হয়।

শনিবার (৬ অক্টোবর) র‍্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন বলেন, দীর্ঘদিন ধরে দি ক্যাপিটাল রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে মাদক কারবারি গোয়েন্দা তথ্য ও অভিযোগ ছিল। এসব তথ্য যাচাই-বাছাই করে শুক্রবার রাতে ক্লাবটিতে অভিযান চালানো হয়। অভিযানে ক্লাবটির থেকে চার শতাধিক বিদেশি মদের বোতল ও ১৪ শর বেশি বিয়ার ক্যান জব্দ করা হয়েছে।

ক্লাবটি থেকে পাওয়া এসব বিয়ার ও মদ সম্পূর্ণ অবৈধ ছিল উল্লেখ করে তিনি বলেন, এ বিষয়ে সব ধরনের কাগজপত্র যাচাই-বাছাই শেষে গুলশান থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo