• জাতীয়

চট্টগ্রামের বায়েজিদে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ২

  • জাতীয়
  • ১৭ অক্টোবর, ২০২১ ১৫:০০:৪২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও দুইজন দগ্ধ হয়েছেন। 

রোববার (১৭ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। বিস্ফোরণের ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. ফারুক। দগ্ধ হয়ে চিকিৎসাধীন দুজন হলেন আবুল কালাম ও মো. ফোরকান। তারা মেস বাসায় থাকতেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক।

বায়েজিদ ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার কবির হোসেন বলেন, বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানার চেষ্টা করছি। পুলিশ ও আমরা ঘটনাস্থলে আছি। এখনও বিস্ফোরণের কারণ উদঘাটন করা যায়নি। বিস্ফোরণ থেকে ছোট একটা আগুন হয়েছিল তা নির্বাপন হয়ে গেছে। 

তিনি আরও বলেন, এই ঘটনায় দগ্ধ তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা চমেক হাসপাতালে নিয়ে গেছেন। সামান্য আহত হয়েছেন একজন তার সঙ্গে বর্তমানে কথা বলছি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের  উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান বলেন, বায়েজিদে একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাস বিস্ফোরণ। এরপরও ঘটনাস্থলে আমরা তদন্ত করে দেখছি। তদন্ত করার পর বিস্তারিত বলতে পারব।

মন্তব্য ( ০)





  • company_logo