• সমগ্র বাংলা

দিনাজপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় নিহত ২

  • সমগ্র বাংলা
  • ১৬ অক্টোবর, ২০২১ ১৯:০৫:২৫

প্রতীকী ছবি

দিনাজপুরে প্রতিনিধিঃ দিনাজপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দু’জন। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে জেলা সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের রামনগর মাঝাডাঙ্গা গ্রামে ও বিরল উপজেলার ১২ নম্বর রাজারামপুর ইউনিয়নের গফরাইল গ্রামে এ ঘটনা ঘটে। বজ্রপাতে মৃতরা হলেন- মাঝাডাঙ্গা গ্রামের মৃত কামিল উদ্দীনের ছেলে বুলবুল হোসেন (৩৪) ও গফরাইল গ্রামের রবিউল ইসলামের ছেলে সুজ্জাত (১২)। 

আহতরা হলেন- মাঝাডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর ছেলে জামাল (৩৮) ও একই গ্রামের সিরাজুল আলীর ছেলে নাঈম (২৫)। তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

চেহেলগাজী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পাভেল ইমরান জানান, বিকেলে বুলবুলসহ বেশ কয়েকজন ক্ষেতে কাজ করছিলেন। পরে বৃষ্টি শুরু হলে তারা ক্ষেতের পাশে একটি গাছতলায় আশ্রয় নেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই বুলবুলের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন তার সঙ্গে আশ্রয় নেওয়া দু’জন। আহত দু’জনকে উদ্ধার করে দিনাজপুর হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, রাজারামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জামিল উদ্দীন জানান, বিকেলে সুজ্জাত তার বাবা রবিউলের সঙ্গে ক্ষেতে কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে ছেলের মৃত্যু হয়।

মন্তব্য ( ০)





  • company_logo