• অপরাধ ও দুর্নীতি

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক দুটি অভিযানে ২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৩ অক্টোবর, ২০২১ ১৫:৩৬:৪৭

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্কঃ র‌্যাবের পৃথক দুটি অভিযানে ১১কেজি চা পাতা ও ২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার(১২ অক্টোর) দিবাগত রাতে জেলা সদরের আলীনগর রেলগেট এলাকায় এবং রাজশাহীর গোদাগাড়ী হাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব গাঁজা জব্দ করা হয়।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ শানরিয়া চৌধুরী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার আব্দুর রাজ্জাক ও সুমন আলী এবং একই উপজেলার কানসাট বাগদূর্গাপুর এলাকার সেলিম রেজা ও আশরাফুল আলম।

এ সময় র‌্যাবের অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী জানান,‘গোয়েন্দা তথ্যেরভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় রেলগেট এলাকায় এবং রাত ২টায় গোদাগাড়ীরহাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে চা পাতা ও গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়।

র‌্যাব জানায় আসামীরা বিশেষ কায়দায় প্যাকেটজাত চায়ের প্যাকেটে এবং ট্রাকের ভেতর সুকৌশলে গাঁজাগুলো ভারত থেকে কুমিল্লার কুড়িগ্রাম হয়ে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসার পথে র‌্যাবের অভিযানে ধরা পড়ে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে
জড়িত এবং এর মাধ্যমে তারা যুব সমাজকে বিপথগামী করছে।’ র‌্যাব আরও জানায়,‘এ ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।’

মন্তব্য ( ০)





  • company_logo