• রাজনীতি

রেডিও টেলিভিশনে বক্তৃতা করা রাজনীতি নয় নীলফামারীতে আ ক ম মোজাম্মেল হক

  • রাজনীতি
  • ০৫ অক্টোবর, ২০২১ ১৭:৩৪:৫৩

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, রাজনীতির ভাষা হচ্ছে মাঠে থেকে লড়াই করা। আওয়ামী লীগ দীর্ঘ ২৯বছর ক্ষমতার বাইরে থেকে অনেক প্রতিকুল অবস্থার মধ্যেও মাঠে থেকে রাজনীতি করেছে। আওয়ামী লীগ কোন সময় ভাংচুর অগ্নিসংযোগের রাজনীতি করেনি। আমরা শান্তিপুর্নভাবে আন্দোলন করেছি।

একটি দলকে ইঙ্গিত করে তিনি আরও বলেন, ওনারা মানুষের কাছে না এসে রেডিও টেলিভিশনে বক্তৃতা-বিবৃতি দিয়ে রাজনীতি চালিয়ে নিচ্ছেন। এটা কোন রাজনৈতিক প্রক্রিয়া নয়। রাজপথে থেকে পথসভা-জনসভা, মিটিং-মিছিল করে জনমত গঠন করা এই প্রক্রিয়ায় ওনারা পিছিয়ে আছেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যে অনলাইনে মুক্তিযোদ্ধাদের সমন্বিত তালিকা প্রকাশ করা হয়েছে। খুব শীঘ্রই তাদের চুড়ান্ত তালিকা প্রকাশ করে সনদপত্র দেয়া হবে। আজ মঙ্গলবার দুপুরে নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্ধোধন শেষে স্থানীয় একটি কলেজ মাঠে অনুষ্ঠিত সমাবেশে তিনি এ কথা বলেন। এ সময় নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, কান্তিভুষন কুন্ডু উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo