• প্রশাসন

সাতকানিয়ায় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে পুলিশের মতবিনিময়

  • প্রশাসন
  • ০৩ অক্টোবর, ২০২১ ১২:৪৮:০৮

ছবিঃ সিএনআই

রমজান আলী,সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সাতকানিয়া উপজেলার পূজা উদযাপন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দের সাথে সাতকানিয়া থানার পুলিশের সাথে মতবিনিময় করেন। 

শনিবার (২অক্টোবর) বিকালে থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় এসআই চন্দন কুমার রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য এবং সভাপতিত্ব করেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক,বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাপস দত্ত,ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ। 

সাতকানিয়া উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড. প্রদীপ কুমার চৌধুরী। আরো উপস্থিত ছিলেন,সাতকানিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন আচ্যার্য যুগ্ম সম্পাদক রিপন দাশ সুজন,সাংগঠনিক সম্পাদক সৈকত পালিত রাসেল, ইঞ্জিয়ার লিকন কান্তি দাশসহ উপজেলার বিভিন্ন মন্ডপের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। সাতকানিয়া উপজেলাতে এবার ১৭০ টি মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে।

এসময় উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন। সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন পূজারী ও ভক্তবৃন্দ শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে পারে সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা করা হবে।

প্রতিটি পূজামন্ডপের সার্বিক নিরাপত্তার স্বার্থে কমপক্ষে দুজন করে আনসার সদস্যকে দায়িত্ব দেয়া হবে। এর পরও কোথাও কোন ধরণের সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান সাতকানিয়া থানার ওসি।

মন্তব্য ( ০)





  • company_logo