• অপরাধ ও দুর্নীতি

বগুড়ার শেরপুরে গৃহবধূর আপত্তিকর ভিডিও নিয়ে ব্লাকমেইল, যুবক গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪১:৫৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূর অশ্লীল ভিডিও হাতিয়ে নিয়ে ব্লাকমেইল করার অভিযোগে মাহমুদ মুন্না (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার শেরপুর প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মুন্না পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে গোয়েন্দা পুলিশ জানায়, শহরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধূকে দেখে পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধূর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায়। পরে তারা একে অপরের সঙ্গে কথা বলা শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে ভিডিও-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন ছবি ও ভিডিও দাবি করে মুন্না। এতে প্রথমে রাজি না হলেও একপর্যায়ে মুন্নার চাপাচাপিতে আপত্তিকর অবস্থায় ভিডিও কলে আসতে রাজি হন ওই গৃহবধূ। এ সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে মুন্না। পরে সেই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে শারীরিক সম্পর্ক করার জন্য চাপ দিতে থাকেন। পরে ওই গৃহবধূ বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশর মুন্নাকে গ্রেফতার করে।

বগুড়া জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতার মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo