• রাজনীতি

শিল্পাঞ্চলে চাঁদাবাজির কোন সুযোগ নেই: ত্রাণ প্রতিমন্ত্রী 

  • রাজনীতি
  • ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৩৯:১০

সাভার প্রতিনিধিঃ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি বলেছেন, সাভার ও আশুলিয়া একটি বিনিয়োগ বান্ধব শিল্প এলাকা বলেই দেশী ও বিদেশী উদ্যোক্তারা এখানে বিনিয়োগ করছেন। এখানে চাঁদাবাজির কোন সুযোগ নেই।  

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার ডিইপিজেড সংলগ্ন হাশেম প্লাজার দ্বিতীয় তলায় লাসানিয়া লিমিটেড (কাবাব এন্ড রেস্টুরেন্ট) উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে এসব কথা বলেন তিনি।   

 এসময় তিনি বলেন, সাভার আশুলিয়া  অনেক উন্নত হচ্ছে। সাভারে প্রতিদিনই নতুন-নতুন প্রতিষ্ঠান উদ্বোধন হচ্ছে। বিনিয়োগবান্ধব এলাকা বলেই এসব সম্ভব হচ্ছে। আর এ কারণেই এখানে শিল্পের প্রসার হয়েছে। 

আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের নিজের পায়ে দাঁড়ানোর জন্য বলেছেন। নিজের আয় দিয়ে রাজনীতি করলে আওয়ামী লীগ আরো বেগবান হবে। এখানে যেন কোনো প্রকার চাঁদাবাজি না হয়, সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখার নির্দেশ দেন তিনি। কমিটি গঠনে যেন অন্যদলের কেউ অনুপ্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।  

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন,  আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকার, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয় ও লাসানিয়া লিমিটেডের স্বত্বাধিকারী মোঃ আমানউল্লাহসহ আরো অনেকে। 

মন্তব্য ( ০)





  • company_logo