• গণমাধ্যম

কুড়িগ্রামে যুব সাংবাদিকতা বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • গণমাধ্যম
  • ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১৫:০৭:২৩

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম  প্রতিনিধিঃ কুড়িগ্রামে যুব সাংবাদিকতা, সংবাদ লেখার কৌশল ও নিউজলেটার প্রকাশনা বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের দাসের হাটে অবস্থিত আরডিআরএস প্রশিক্ষণ কক্ষে সমাপনী অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম প্রেসক্লাবের সহ-সভাপতি রেজাউল করিম, বিবিএফজি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুন, মনিটরিং ইভালুয়েশন এন্ড ডকুমেন্টশন অফিসার বিধান কৃপাল, উলিপুর উপজেলা সমন্বয়কারী এস.এম আরিফ-উজ-জামান, ট্রেনিং ফেসিলিটেটর সাংবাদিক হুমায়ুন কবির সূর্য ও রুবেল ইসলাম প্রমুখ।

কুড়িগ্রামে ৪টি ব্যাচে ৭৩টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা থেকে ৭৬জন যুব ও যুবা’রা দুই দিন ব্যাপী যুব সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণ অর্জন করে।

বেসরকারি সংস্থা আরডিআরএস বাংলাদেশ’র বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রকল্প ও প্লান ইন্টারন্যাশনালের আর্থিক সহযোগিতায় শিশুর প্রতি সহিংসতা, বাল্যবিয়ে রোধ এবং শিশু সুরক্ষার জন্য সচেতনতা সৃষ্টিতে ‘দুর্বার তারুণ্য’ নামে একটি নিউজলেটার প্রতি দুইমাস পরপর আরডিআরএস বাংলাদেশ’র উদ্যোগে চলতি মাস থেকে প্রকাশ করবে।

অংশগ্রহনকারী যুবকরা নিউজ সংগ্রহের পাশাপাশি নিউজলেটার প্রকাশনার দায়িত্বে থাকবে বলে জানা গেছে।

মন্তব্য ( ০)





  • company_logo