• সমগ্র বাংলা

পিরোজপুরে সড়ক থেকে ইট তুলে নেওয়ার প্রতিবাদে কৃষকদের মানববন্ধন

  • সমগ্র বাংলা
  • ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪২:২৫

ছবিঃ সিএনআই

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলার কালীগঙ্গা নদীর পাড়ের হোগলা-চাঁদকাঠী সড়কের কয়েক হাজার ইট তুলে নিয়ে যাওয়ার অভিযোগ এনে স্থানীয় এক জনপ্রতিনিধির বিরুদ্ধে মানববন্ধন করেছে ঐ এলাকার কৃষকরা। আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় কৃষক ও বাসিন্দাদের উদ্যোগে উত্তর হোগলা গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা-চাঁদকাঠী গ্রামের একমাত্র যোগাযোগ মাধ্যম এই সড়কটি। রাতের আধারে ১নং ইউপি মেম্বার মোঃ আমানউল্লাহ সিকদার প্রায় ৬ থেকে ৭ হাজার ইট তুলে নিয়ে গিয়েছেন। আর তাতে সড়কটির এখন বেহাল দশা। সড়কটি নদী কাছে হওয়ায় অপর পাশের কয়েক হাজার হেক্টর কৃষি জমি ও বসত বাড়ি ঝুঁকিতে রয়েছে। বর্ষা থাকায় ইতিমধ্যে সড়ক থেকে চলাচল অযোগ্য হয়ে পড়েছে। তাই ফসলী জমি ও বসত ভিটা রক্ষায় সড়কটি দ্রুত পূর্ণনির্মাণের দাবি তাদের।

কৃষকদের মানববন্ধনে সংহতি জানিয়ে পাশে দাড়িয়েছে স্থানীয় শিক্ষক- শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ। এসময় বক্তব্য রাখেন, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আসাদ জামান মন্টু,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রুস্তুম আলী হাওলাদার, সেলিম বেপারি,মোঃ খোকন,মনির সিকদার সহ আরো অনেকে।

মন্তব্য ( ০)





  • company_logo