• প্রশাসন

বিদায়ে ফুলসজ্জিত গাড়িতে বাড়ি গেলেন কনস্টেবল মুজিবুর

  • প্রশাসন
  • ১০ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫২:৫৬

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ মো. মুজিবুর রহমান। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত সোনামুদ্দিনের ছেলে। ১৯৮২ সালের আগস্টে দেশসেবার ব্রত নিয়ে পুলিশ কনস্টেবল পদে যোগদান করেন তিনি। গতকাল বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা কর্মস্থল থেকে অবসরে যান মুজিবুর রহমান।

কনস্টেবল মুজিবুর রহমানকে ফুলের মালা পরিয়ে ফুলসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দেওয়া হয়। চাকরি শেষে সহকর্মীদের এমন ভালোবাসা পেয়ে মুজিবুর রহমানসহ উপস্থিত সকলেই কান্নায় ভেঙে পড়েন। পুরো থানা ও অনুষ্ঠানজুড়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসির) গাড়ি ফুল দিয়ে সাজিয়ে মুজিবুর রহমানকে বাড়ি পৌঁছে দেওয়া হয়। গাড়িটি দারিয়াপুর গ্রামের বাড়িতে পৌঁছালে গ্রামের লোকজন পুলিশ সদস্য মুজিবুর রহমানকে অভিনন্দন ও শ্রদ্ধা জানান।

গোড়াই হাইওয়ে থানা পুলিশ জানায়, মুজিবুর রহমান কর্মজীবনে বিভিন্ন জেলা, থানা ও ফাঁড়িতে ন্যায়, নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তার সঙ্গে যারা কনস্টেবল হিসেবে যোগদান করেছিলেন তারা অনেকেই এএসআই, এসআই ও ওসি হয়েছেন। পুলিশ বাহিনীতে মুজিবুর রহমানের যথেষ্ট সুনাম রয়েছেন।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. আজিজুল হক বলেন, পুলিশ বাহিনীতে কনস্টেবল মুজিবুর রহমান শেষ কর্মদিবস পর্যন্ত ন্যায়, নিষ্ঠা ও সততা নিয়ে কাজ করেছেন। পুলিশ বাহিনীর পক্ষ থেকে তাকে সামান্য উপহার দিয়ে বিদায় জানাতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি মুজিবুর রহমানের অবসর জীবন পরিবারের সাথে সুস্থ ও সুন্দরভাবে কাটুক এই কামনা করছি।

মন্তব্য ( ০)





  • company_logo