• অপরাধ ও দুর্নীতি

হিলিতে মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগে মা আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৭ আগস্ট, ২০২১ ১৭:২৭:১০

ছবিঃ সিএনআই

হিলি প্রতিনিধিঃ হিলিতে মনিষা খাতুন (৯) নামের নিজের মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে রোজিনা খাতুন (২৭) নামের এক মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ। মেয়ে হত্যার বিচার দাবি করেছে বাবা-বোনসহ স্থানীয়রা।

গতকাল শুক্রবার উপজেলার বৈগ্রাম নামক এলাকায় এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় দিনাজপুর  মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। থানায় মামলা দ্বায়েরের পর আজ শনিবার দুপুরে অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ। 

নিহত মনিষার বাবা বলেন,আমার মেয়ে বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার কারনে তার মা শুক্রবার সকালের দিকে বাড়ির সামনে বেধম মারধর করে এক পর্যায়ে মেয়ে গুরুতর আহত হলে সে নিজেকে বাঁচানোর জন্য মেয়েকে গলায় রশি দিয়ে বাড়িতে ঝুলিয়ে রাখে।পরে স্থানীয়রা দেখতে পেয়ে মনিষাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় অবস্থা খারাপ হলে ডাক্তার দিনাজপুর নিয়ে যেতে বলে সেখানে চিকিৎসা অবস্থায় আমার মেয়ে মারা যায়। আমি আমার স্ত্রীর ফাঁসি চাই।

স্থানীয় সিদ্দিকুর রহমান রবিন বলেন, সন্তানের নিরাপদ স্থানই হলো মায়ের কোল সেই মায়ের হাতে  মনিষাকে মরতে হলো। আমরা এই নিষ্ঠুর মায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। 

হাকিমপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান,মেয়েকে পিটিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগে রোজিনা খাতুন নামের একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দ্বায়ের পূর্বক আজ শনিবার দুপুরে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo