• সমগ্র বাংলা
  • লিড নিউজ

ব্রাহ্মণবাড়িয়া করোনা পরীক্ষার নমুনা দিতে এসে ২৪ ঘন্টার মধ্যে আরেক জনের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৯ জুলাই, ২০২১ ১৯:৩৯:২৪

প্রতীকী ছবি

হাসান জাবেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে এসে লাইনে দাঁড়ানো অবস্থায় মসজিদের ইমাম মারা যাওয়ার ২৪ ঘন্টার মধ্যে আরেক বৃদ্ধা মারা গেছেন।  

আজ বৃহস্পতিবার দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। ৭১ বছর বয়সী বৃদ্ধা হুসনে হুর বেগম সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মৃত আরজুমান মিয়ার স্ত্রী। 

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া জানান, অসুস্থ থাকায় ওই বৃদ্ধা চার-পাঁচদিন আগে ব্রাহ্মণবাড়িয়া শহরের একজন কনসালটেন্টের শরনাপন্ন হন। বৃদ্ধার শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় ওই চিকিৎসক তাকে করোনা ভাইরাসের পরীক্ষা করতে পরামর্শ দেন। কিন্তু সেসময় তিনি করোনা পরীক্ষা করাননি। পরে তার শারীরিক অবস্থা অবনতি হলে বৃহস্পতিবার তিনি নমুনা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সেখানে পরীক্ষার জন্য নিবন্ধন শেষে নমুনা দেয়ার আগে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। 
ডা. নোমান আরো জানান, নমুনা সংগ্রহ করতে না পারায় এই বৃদ্ধা করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা বলা যাচ্ছে না। তবে তার শরীরে করোনা ভাইরাসের লক্ষণ বিদ্যমান ছিল।

উল্লেখ্য, এর আগে গতকাল বুধবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের বিএমএ ভবনের ফ্লু কর্ণারের সামনে করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে লাইনে দাঁড়ানো অবস্থায় মারা যান ইকবাল হোসেন (৪৩) নামের মসজিদের একজন ইমাম। তিন সন্তানের জনক ইকবালের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিহাইর গ্রামে। 

মন্তব্য ( ০)





  • company_logo