• অপরাধ ও দুর্নীতি

চট্টগ্রামে ভিটামিন ওষুধের নামে ইয়াবা বিক্রি, গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ জুলাই, ২০২১ ১৬:১৮:০৪

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ ইয়াবা বিক্রির জন্য অভিনব কায়দায় নানান কৌশল অবলম্ভনের শেষ নেই এবার ভিটামিন ওষুদের নামে ইয়াবা বিক্রির সময় দুইজন কে আটক করেছে পুলিশ। চট্টগ্রামে ইয়াবা বিক্রির সময় মো: হারুন অর রশিদ প্রকাশ হারুন (৩৫) ও মোঃ ইসমাঈল পারভেজ প্রকাশ পারভেজ (৩৩) নামে দুই ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার সিডিএ আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা ভিটামিন ওষুধের কৌটা ও মোড়কেই এসব ইয়াবা বিক্রি করছিল!

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, পারভেজ ডবলমুরিং থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে আগে গাঁজা বিক্রি করত। ২০১১ সালে ১২০ কেজি গাঁজাসহ ডবলমুরিং থানায় গ্রেফতার হয় সে। তার বাবাও এই  তালিকাভুক্ত ফেনসিডিল ব্যবসায়ী। তার ভাই হাসানও ইয়াবা বিক্রি করে।

গতকাল রাত ১১ টায় আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ৯ নং রোডে টহল দেওয়ার সময় হারুনকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখলে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এত রাতে বাইরে কেন জানতে চাইলে সে জানায়, ওষুধ কিনতে বের হয়েছে। পরে তাকে তল্লাশি করলে একটি ভিটামিন ওষুধের কৌটা পাওয়া যায়। কিন্তু সেই কৌটায় ভিটামিনের কোন ওষুধ বা ক্যাপসুল ছিলনা! সেখানে লুকানো ছিল ইয়াবা! পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বন্দর থানার হাড্ডি কলোনি থেকে গ্রেফতার করা হয় পারভেজকে। ভিটামিন ওষুধের সেই কৌটা থেকে ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার পারভেজের বিরুদ্ধে ২ টি ও হারুনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo