• সমগ্র বাংলা

পটুয়াখালীতে মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ২৬ জুলাই, ২০২১ ১৭:৫৫:৪৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ মাদকের টাকা না পেয়ে পটুয়াখালীর কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে সোহাগ ব্যাপারী (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। রোববার (২৫ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার মহিপুর থানার আওতাধীন লতাচাপলী ইউনিয়নের আলীপুর বাজারে এই ঘটনা ঘটে।

সোহাগ আলীপুর বাজারের ইউনিয়ন পরিষদ এলাকার আনোয়ার ব্যাপারীর ছেলে। মাদকের টাকা না পেয়ে তিনি আত্মহত্যা করেন বলে ধারণা পরিবারের।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহাগ মাদকাসক্ত ছিলেন। তিনি রোববার সকালে তার মায়ের কাছে ৫০০ টাকা চান। কিন্তু তার মা টাকা না দেয়ায় সোহাগ ঘরের মধ্যে ভাঙচুরসহ ঝগড়া করেন। পরবর্তীতে বাড়ির নিচ তলায় রুমের মধ্যে সিলিং ফ্যান ঝুলানো লোহার সঙ্গে তার মায়ের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

সোহাগের চাচা খলিল মাঝি বলেন, ‘সোহাগ নেশা করতো। নেশার টাকার জন্য ওর বাবা মায়ের সঙ্গে প্রায়শই বাড়িতে ঝগড়া বিবাদ হতো। কালকেও টাকা চেয়েছে ওর মায়ের কাছে সে টাকা দেয়নি। নেশার টাকার কারণেই ও আত্মহত্যা করছে বলে ধারণা।’

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জাগো নিউজকে বলেন, ‘স্থানীয় ও পারিবারিক সূত্রে আমি জানতে পেরেছি নিহত সোহাগ মাদকাসক্ত ছিল। নেশার টাকার জন্য পরিবারে অশান্তি সৃষ্টি করতো। তার নিজ বাড়িতে সে আত্মহত্যা করে। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

মন্তব্য ( ০)





  • company_logo