• জাতীয়

কঠোর বিধিনিষেধের মধ্যেও পিকআপে ইয়াবা আসছে ঢাকায়

  • জাতীয়
  • ২৬ জুলাই, ২০২১ ১৭:১০:৩৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ করোনা সংক্রমণ রোধে সরকারের জারি করা কঠোর বিধিনিষেধের কারণে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে এর মধ্যেও থেমে নেই ইয়াবার কারবার।

চট্টগ্রাম থেকে ঢাকায় আসা একটি পিকআপ নজরদারিতে রেখে রাজধানীর কারওয়ান বাজার এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারসহ সাড়ে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতাররা- হলেন মো. জাহাঙ্গীর আলম ও মো. বিল্লাল।

রোববার (২৫ জুলাই) রাতে গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কারওয়ান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহাদত হোসেন সুমা জানান, গোয়েন্দা পুলিশের কাছে তথ্য আসে যে কারওয়ান বাজার এলাকায় কিছু লোক ইয়াবা সরবরাহ করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রোববার সন্ধ্যায় কারওয়ান বাজার এলাকায় অভিযান শুরু করে তেজগাঁও জোনাল টিম। 

অভিযানের এক পর্যায়ে জনতা টাওয়ারের সামনে থেকে গ্রেফতার করা হয় জাহাঙ্গীর ও বিল্লালকে। আর তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ৮ হাজার ৫০০ পিস ইয়াবা।

তিনি আর জানান, গ্রেফতাররা এই বিপুল পরিমাণ ইয়াবা একটি পিকআপে করে চট্টগ্রাম থেকে ঢাকা নিয়ে আসছিল। তাদের ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে তেজগাঁও থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo